সিদ্ধিরগঞ্জের চিহ্নিত ভূমিদস্যূর কবল থেকে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে মানববন্ধন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ ভূমিদস্যূ দখলবাজ ওসমান গণি,আনসার আলী,কুদ্দুস আলী,সেলিম,ইউসূফ,গিয়াসউদ্দিন ও তোফায়েল বাহিনীর ভয়ানক কবল থেকে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে প্রধাণমন্ত্রী’র সহযোগিতা চেয়ে মানববন্ধন করেছে।

নিরীহ ভূমি মালিক ঈমান আলী ও তার পরিবারের সদস্যরা। সোমবার বেলা ১২টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অবস্থান করে তারা তাদের ভূমি ফেরত চান। এ সময় তারা পুলিশ মহাপরিদর্শক,র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন র‌্যাব এর মহা পরিচালক,দুর্ণীতি দমন কমিণ এবং নারায়ণগঞ্জ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে আবেগময়ী বক্তব্য প্রদান করেন।

বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন,সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার চিহ্নিত ভূমিদস্যূ ওসামন গণি,আনসার আলী,ইউসূফ আলী,কুদ্দুস আলী,সেলিম,গিয়াসউদ্দিন,তোফায়েল,খন্দকার মামুন শরীফ,আলী আহাম্মদ ও মহসিন গং দীর্ঘ দিন ধরেই ওই এলাকার অসহায় নিরীহ ভূমি মালিক ঈমান আলী গংয়ের সম্পত্তি জোরপূর্বক জবর দখল করে আসছে। এমনকি ঈমান আলী গং এর প্রতিবাদ করতে গেলে ভূমিদস্যূরা তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়রানি করে আসছে।

ভূমিদস্যুদের অব্যাহত ভয়াল কবল থেকে রেহাই পেতে তারা এ মানববন্ধন করেন। তারা প্রধাণমন্ত্রী’র কাছে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here