করোনায় পুলিশ কমিশনার মিজানুর রহমানের মৃত্যুতে ভোলার পুলিশ সুপারের শোক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামরুজ্জামান শাহীন,ভোলা॥ করোনানা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চট্টগ্রাম
মেট্রোপলিটন পুলিশের নগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান মৃত্যু বরণ করেছেন (ইন্নাল্লিলাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (১৩ জুলাই) ভোর রাত সাড়ে ৩ টায় দিকে রাজধানী
ঢাকায় রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ, তারা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। জানা যায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো.মিজানুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৮ জুনন থেকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সম্প্রতি তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দেয়ে আজ ভোর রাত সাড়ে ৩ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। তিনি করোনা ভাইরাস প্রতিরোধের একজন সস্মুখযোদ্ধা ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন। এ ভাইরাসের সংক্রমণের শুরু থেকে চট্রগ্রাম নগরবাসীকে রক্ষায় দায়িত্বশীল ভূমিকায় অবতীর্ন ছিলেন।

চট্টগ্রামের আগে তিনি ঝিনাইদহের পুলিশ সুপার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন। এদিকে উপ পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুখ, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান ও চরফ্যাশন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here