ময়মনসিংহের  ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা 

0
ময়মনসিংহের  ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা 

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল ৪ টায় বিশাল শোভাযাত্রায় সহস্রাধিক মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা তাকে বরণ করে।

পরে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পাটবাজারস্থ এলাকায় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তারের সভাপতিত্বে পৌর শহরের  পাটবাজারস্থ সংবর্ধনা ও সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন,বিচার ও সংসদ  বিষয়ক মন্ত্রাণালয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত মহিলা আসন-৩২১ (ময়মনসিংহ) নব-নির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার তমা।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সংবর্ধনা ও সুধি সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক ছাফির উদ্দিনসহ উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন  আওয়ামীলীগের ও  নেতাকর্মী। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ফারজানা ছাত্তার ঈশ্বরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুত দিয়ে জানান, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়ন, যুব সমাজকে কর্মমুখী ও ফ্রিলান্সার হিসেবে গড়ে তুলবেন। নারী উন্নয়নেও বিশেষভাবে কাজ করবেন। ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালকে আধুনিকায়ন করাসহ গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিক্যাল সেবা বর্ধিত করতে কাজ করবেন।

সাথে সাথে ঈশ্বরগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিমুক্ত স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন  তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here