মতলব উত্তরে ওটারচর উচ্চ বিদ্যালয় মসজিদের  নির্মাণ কাজ দ্রুত এগিয়ে চলছে

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবদদাতা:মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি,অভিভাবক ,প্রাক্তন শিক্ষার্থী ও তাদের সংগঠন তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ওটারচর উচ্চ বিদ্যালয়ে আধুনিক মানের মসজিদের দ্বিতল ভবনের নির্মাণ কাজ পুনরায় শুরু হয়েছে ইতিমধ্যে দ্বিতল ভবন মসজিদের একতলার ছাদ, দোতালার কলাম ও নিচ তলার ইটের গাথুনির কাজ দ্রুত এগিয়ে চলছে।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: হানিফ দর্জি এবং প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন ,মসজিদের নির্মাণ কাজে যারা আর্থিক সহায়তা করেছেন তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি অবশিষ্ট কাজে আর্থিক সহায়তা করার জন্য বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক, সমাজের দানশীল ব্যক্তি ও শুভাকাঙ্ক্ষীদের বিশেষভাবে আহবান জানান।
যারা  মসজিদের অবশিষ্ট কাজে আর্থিক সহায়তা প্রদান করবেন ,তাদের কে নিন্মের মোবাইল ফোনে যোগাযোগ করা জন্য ধন্যবাদ, কৃতজ্ঞতা ও অনুরোধ জানান।  ওটারচর উচ্চ বিদ্যালয় জামে মসজিদ হিসাব নম্বর ৪৬১২। বাংলাদেশ কৃষি ব্যাংক লি: গজরা বাজার শাখা, চাঁদপুর।  প্রধান শিক্ষক ০১৮১৭৭১৫১৮৯

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here