মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি কর্তৃক সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক নির্বাচিত করা হয়েছে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকার কৃতি সন্তান সকলের কাছে প্রিয় ও গ্রহনযোগ্য ব্যক্তি মোঃ নজরুল ইসলামকে। ক্লিনম্যান হিসাবে পরিচিত নজরুল ইসলামকে নির্বাচিত করায় এলাকাবাসী আহবায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব আবু জাফর প্রধানসহ কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। নব-নির্বাচিতদের প্রতি এলাকাবাসীর সমর্থন দেখে একটি কুচক্রি মহল নানা ভাবে
ষড়যন্ত্র করছে।

বিশেষ করে আহবায়ক নজরুল ইনলামের বিরুদ্ধে গনমাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে একটি মহল জনগনকে বিভ্রান্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আহবায়ক নজরুল ইসলাম শুধু আওয়ামী রাজনীতির সাথেই জড়িত নয়। সে বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা, এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে চলেছেন। খোঁজ নিয়ে জানা গেছে, নজরুল ইসলাম সিদ্ধিরগঞ্জের ঐতিহ্যবাহী সংগঠন প্রগতি সংসদের সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন।

এছাড়াও সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচিত সদস্য, ওমরপুর জামে মসজিদের সেক্রেটারী এবং ওমরপুর আইয়ুব নগর চাইল্ডহুড ক্যানসার হাসপাতালের জমিদাতা। শুরু থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন নজরুল ইসলাম। তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব শেখ কামালের সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক সাথে রাজনীতি করেছেন। এসময় আব্দুর রব এসএম হলের ছাত্রলীগের সাধারণ সম্পদক ছিলেন। এখান থেকে অনুপ্রেরণা পেয়ে নজরুল ্ইসলাম আওয়ামী রাজনীতির প্রতি আকৃষ্ট হন। তিনিই একমাত্র ব্যক্তি যিনি দল পরিবর্তন করেননি।

নজরুল ইসলাম গত ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সাবেক এমপি গিয়াস উদ্দিনের বিরুদ্ধে আওয়ামী লীগের পক্ষে প্রকাশ্যে গণসংযোগ করেছেন। বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন তার চাচাত ভাই হলেও তার পক্ষে না গিয়ে আওয়ামীলীগের পক্ষে কাজ করেছেন। যদিও তখন অনেকেই ভোলপাল্টে আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়ে সুবিধা নিয়েছেন যা এলাকাবাসী মনে রেখেছে। নজরুল ্ইসলাম
জানান, ২০০১ সালে এমপি নির্বাচনে এ কে এম শামীম ওসমানের পক্ষে আমার বাড়িতে ক্যাম্প করে নির্বাচনী
প্রচারণা চালিয়েছি।

এসময় ্এ্যাডঃ খোকন সাহা, এ্যাডঃ আনিসুর রহমান দিপু, এ্যাডঃ ওয়াজেদ আলী খোকন, এ্যাডঃ সাব্বির হোসেন সাগর এবং তৎকালীন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সেক্রেটারী আলী হোসেনসহ এলাকার সকল আওয়ামী লীগ নেতাদের উপস্থিতিতে ক্যাম্পের মাধ্যমে নৌকা মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা চালানো হয়। নজরুল ইসলাম আরও জানান, যাদের হাতে তার বাপ-চাচারা স্বাধীনতা বিরোধী পাক আমলে ও পঁচাত্তর পরবর্তী সময়ে অত্যাচার, মামলা-হামলার স্বীকার হয়েছি তাদের অধিকাংশই এখন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা বনে গেছেন। এলাকাবাসী তাদেরকে চিহিৃত করে রেখেছে।

সুবিধাবাদী ওইসব নেতাদের পরিচয় যে কোন সময় প্রকাশ করে দিতে পারে এলাকার ক্ষুদ্ধ জনগন। আহবায়ক নজরুল ইসলাম তার বিরুদ্ধে গনমাধ্যমে প্রকাশিত মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য এলাকাবাসীদের বিশেষভাবে অনুরোধ করার পাশাপাশি সম্মানিত সাংবাদিক ভাইদের তথ্য যাচাই পূর্বক সংবাদ প্রকাশের অনুরোধ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here