না’গঞ্জে ৬ দফা দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ অস্বচ্ছ প্রক্রিয়ায় নিয়োগ পাওয়া ১৪৫ জন মেডিকেল টেকনোলজিস্টের নিয়োগ বাতিলসহ ৬ দফা দাবিতে কর্মবিরতি পালন করেছে নারায়ণগঞ্জ জেলার মেডিকেল টেকনোলজিস্টরা। বৃহস্পতিবার (৯ জুলাই) নারায়ণগঞ্জ ৩০০শয্যা হাসপাতালে(খানপুর) ২ ঘন্টার কর্মবিরতি পালন করে সংগঠনটির নেতৃবৃন্দরা।

তাদের ৬ দফা দাবির মধ্যে ছিল, বয়স-উত্তীর্ণ মেডিকেল টেকনোলজিস্টদের বয়স প্রমার্জনা সাপেক্ষে অবিলম্বে ২০ হাজার বেকার মেডিকেল টেকনোলজিস্টকে নির্বাহী আদেশে নিয়োগ প্রদান ও নতুন পদ সৃষ্টি। চাকরির শুরুতে মেডিকেল টেকনোলজিস্টদের দশম গ্রেডে উন্নীতকরণ, ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড চালুকরণ, স্বেচ্ছাসেবক/অস্থায়ী/মাস্টাররোলের মাধ্যমে মেডিকেল টেকনোলজিস্ট পদে নিয়োগ বন্ধকরণ, সুপ্রীম কোটেরৃ আদেশ এবং প্রধানমন্ত্রীর নির্দেশে গঠিত আন্তঃমন্ত্রণালয় কমিটির সুপারিশ মোতাবেক ওয়ান আমব্রেলা কনসেপ্ট বাস্তবায়ন এবং কারিগরি শিক্ষাবোর্ড সংশ্লিষ্টদের মামলার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত কারিগরি থেকে পাসকৃতদের স্বাস্থ্যবিভাগে নিয়েগ না দেয়া হয়।

এবং অস্বচ্ছ প্রক্রিয়ায় ১৮৩ জন মেডিকেল টেকনোলজিস্টের স্থায়ী নিয়োগের সুপারিশের আলোকে ১৪৫ জন নিয়োগ পাওয়া মেডিকেল টেকনোলজিস্টের নিয়োগ বাতিলকরণ এবং অনিয়মের সাথে জড়িতদের শাস্তির দাবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here