স্বামী আহত হয়েছেন বলে ফোন করে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করেছেন শান্তি নিবাসের এলাকার কিছু খারাপ লোক

0
স্বামী আহত হয়েছেন বলে ফোন করে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করেছেন শান্তি নিবাসের এলাকার কিছু খারাপ লোক

প্রেসনিউজ২৪ডটকমঃ ফতুল্লায় সড়ক দুর্ঘটনায় স্বামী আহত হওয়ার খবর দিয়ে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ সময় মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণ করা হয়। এ অভিযোগে রিয়াজ (২০) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।গত বৃহস্পতিবার সকালে ফতুল্লার পাগলা শান্তিনিবাস এলাকায় এ ঘটনা ঘটলেও বিষয়টি শুক্রবার জানাজানি হয়।এ ঘটনায় ওই গৃহবধূ রিয়াজসহ দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

জানা যায়, ওই গৃহবধূর স্বামী ঘুরে ঘুরে ভাঙারির মাল ক্রয় করেন। পাশাপাশি বাড়িতে থাকায় রিয়াজ ও রাকিবের সঙ্গে ওই দম্পতির পূর্বপরিচয় ছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রিয়াজ ফোন করে ওই গৃহবধূকে বলেন- আপনার স্বামী সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এখন পাগলা এলাকায় আছেন। এ সংবাদের ভিত্তিতে গৃহবধূ তার পাঁচ বছর বয়সি শিশুসন্তানকে নিয়ে দ্রুত পাগলা সূর্য সিনেমা হলের সামনে যান। সেখান থেকে রিয়াজ তাকে পাগলা শান্তিনিবাস এলাকার একটি বাড়িতে নিয়ে যান।

পরে সেখানে গিয়ে দেখেন রাকিবসহ আরও তিন যুবক বসে আছেন। তখন গৃহবধূর কাছ থেকে তাদের মধ্যে একজন শিশু সন্তানকে নিয়ে বাইরে বের হন। তারপর তারা পর্যায়ক্রমে গৃহবধূকে ধর্ষণ করেন। তখন ধর্ষণের দৃশ্য তাদের মধ্যে আরেকজন মোবাইল ফোনে ধারণ করেন। ওই সময় গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে শিশুসন্তানকে দিয়ে বাসায় পাঠিয়ে দেওয়া হয় এবং বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেন তারা।

ফতুল্লা মডেল থানার ওসি নূরে আযম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে আসামি ধরার পরে আইন গত ব্যবস্থা নেওয়া হ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here