বিএনপি ও তারেক জিয়া জানে তারা ক্ষমতায় আসবেনা,জনগন তাদের গ্রহণ করবে না-এমপি খোকা

0
বিএনপি ও তারেক জিয়া জানে তারা ক্ষমতায় আসবেনা,জনগন তাদের গ্রহণ করবে না-এমপি খোকা

প্রেসনিউজ২৪ডটকমঃ সোনারগাঁও সংবাদদাতা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেনআগামী কয়েকদিন পরে তফসিল ঘোষণা হবে,নির্বাচন হবে,অনেক স্বরযন্ত্র হচ্ছে, আরো হবে কোন স্বরযন্ত্রই আগামী নির্বাচন রোধ করতে পারবে না,যথাসময়ে সাংবিধানিক ভাবেই বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বেই আগামী নির্বাচন হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন তারা যে স্বপ্নই দেখুক সে স্বপ্ন কার্যকর হবে না, তারা বোকার রাজ্য বাস করে। খবর নিয়ে দেখেন যে মানুষ গুলো বুজে না বুজে বিএনকে ভোট দেয় তারও হত্যার রাজনীতি, জালাও পোড়াও চায় না।অনেক বাবা-মা তারা আতংকিত তার সন্তান নিয়ে নেতার নির্দেশে জীবনের রিস্ক নিয়ে অপরিকল্পিত যার কোন স্বার্থকতা নাই সেই সন্তান থাকে স্পোর্টে, তারেক জিয়া থাকে লন্ডনে তিনি কিন্তু আসেননা।

কত বড় রাজনীতিবিদ এতো মানবতার কথা বল, মা অসুস্থ কিসের সন্তান তুমি যে কিনা নিজের মাকে দেখতে আসে না,মানুষ চাকরি ছেড়ে মায়ের অসুস্থতার কথা শুনে দেখতে চলে আসে, কিসের রাজনীতিবিদ তুমি এত মানবতার কথা বল অথচ নিজের মাকে দেখতে আসো না। যে মাকে দেখতে আসেনা সে কিসের দেশকে ভালবাসবে? কি হবে জেলে যাবে, মামলা হবে কিন্তু মাকে তো দেখতে আসবে। বিএনপিও জানে তারেক ও জানে তারা ক্ষমতায় আসবেনা,জনগন তাদের গ্রহণ করবে না।

তারা অন্য পন্থায় পেছনের রাস্তা দিয়ে ক্ষমতায় আসতে চায় মানুষ বোজে।শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট হলরুমে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক সদস্য, পৌরসভার কাউন্সিলদের সমন্বয়ে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।তিনি বলেন,নির্বাচন হবে যথা সময়েই হবে বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি নির্বাচন বানচাল করতে পারবে না।আমাদের মত রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষ চায় শান্তিতে বসবাস করতে।

সাধারণ মানুষ কখনো হরতাল রাজনীতি,বিশৃঙ্খলা রাজনীতি, গাড়ি পোড়া রাজনীতি,সন্ত্রাসী রাজনীতি চায়না এবং জনগণ প্রত্যাহার করেছেন।যার প্রমাণ এই অবরোধ জনগণ সারা দেয়নি,স্বেচ্ছায় প্রত্যাহার করেছে। এজন্য প্রত্যোকটা নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান।মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,গরীবে নেওয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়,প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি।

এছারাও আরোও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার,যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বারসহ উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল কাউন্সিলর ও মেম্বারগন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here