না.গঞ্জে গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে জুনায়েদ ইবনে আল লিয়ন গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে বাসার কাজের মেয়ে ধর্ষণের অভিযোগে জুনায়েদ ইবনে আল লিয়ন (২৩) নামে যুবককে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার রাতে ফতুল্লা থানাধীন ভূইয়াপাড়া আল বারাকা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে ধর্ষিতার মা বাদী হয়ে নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। আসামী করা হয়েছে ধর্ষণকারী জুনায়েদ ইবনে আল লিয়ন ও তার মা ফতেমা বেগমকে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৪ বছর ৫ মাস যাবৎ ফতুল্লা থানাধীন ভূইয়াপাড়া আল বারাকা এলাকার ফাতেমা বেগমের বাসায় কাজ করে নাজনীন আক্তার। সে সুবাধে গত এক বছর যাবৎ ওই যুবতীকে জুনায়েদ ইবনে আল লিয়ন ধর্ষণ করে আসছিল। যুবতী ধর্ষণকারীর মার কাছে বিচার দিয়েও কোন প্রতিকার পায়নি। উল্টো নির্যাতনের শিকার হয়েছে। নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ায় সইতে না পেরে বিষয়টি মাকে জানায় যুবতী। পরে যুবতীর মা বাদী ধর্ষণকারী জুনায়েদ ইবনে আল লিয়ন ও তার মা ফাতেমা বেগমের বিরুদ্ধে মামলা দায়ে করেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান জানান, ধর্ষণের ঘটনায় জুনায়েদ ইবনে আল লিয়ন নামে এক যুবকে গ্রেফতার করা হয়েছে। তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here