বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ১০০% ব্যর্থ আমরা সবাই: কাউন্সিলর খোরশেদ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ মঙ্গলবার (৩ মার্চ) সকালে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতি তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ৭৪ বছর বয়সে প্রহসনের বিচারে নির্জন কারাগারে অসুস্থ অবস্থায় একাকী জীবন যাপন করছে। আমাদের অনেকেই মহান আল্লাহর রহমতে খালেদা জিয়ার কল্যানে মান ইজ্জত অর্থ বিত্তের মালিক হলেও তার বিপদের দিনে কেউই তেমন কোন ভূমিকা রাখতে পারি নাই। ১০০% ব্যর্থ আমরা সবাই। শুধু দলের নামে ধান্ধা করায় ব্যস্ত সব উল্লুকের দল।

আমি ব্যক্তিগত ভাবে বিএনপি করে অর্থ সম্পদ না করতে পারলেও আল্লাহর রহমতে যথেষ্ট সম্মান পেয়েছি,আলহামদুল্লিলাহ।আমি চির কৃতজ্ঞ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের প্রতি।মহান রাব্বুল আলামীনের দরবারে শোকরিয়া। তাই দেশমাতার একজন অকর্মন্য সন্তান হিসাবে সরকারের কাছে আবেদন রাখতে চাই আমাকে ফাঁসি দিয়ে বা সারা জীবনের জন্য জেলে পুরে হলেও দেশমাতাকে মুক্তি দিন,তার চিকিৎসার প্রয়োজন।খালেদা জিয়া এমন কোন অপরাধ করে নাই,যে অপরাধে তাকে বিনা চিকিৎসায় অন্ধকার কারাগারে ধুকে ধুকে মৃত্যুর দিকে এগিয়ে যেতে হবে।

আমার দাবিটি আমি সস্তা প্রচার পাওয়ার আশায় অথবা আবেগ প্রবন হয়ে করি নাই। জেনে শুনে বুঝে দাবি করছি আমার জীবনের বিনিময়ে হলেও দেশমাতার জামিন চাই,আমার মায়ের মুক্তি চাই। দেশের সংবিধান অনুযায়ী বিশ্বস্ত জিম্মাদার পাওয়া গেলে ও আসামী পালিয়ে যাবেন না এটা নিশ্চিত হতে পারলে বিচারক খুনের মামলার আসামীকেও জামিন দিতে পারেন এবং অহরহ খুন,ধর্ষন,মাদকের মামলার আসামীর জামিনও হয়।কিন্তু তিনবারের প্রমানমন্ত্রী হয়েও খালেদা জিয়া জামিন পান না।সত্যিই বিচিত্র এদেশ।

মহান রাব্বুল আলামীন আমাদের সবাইকে হেফাজত করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here