ময়মনসিংহে সৌখিন বাসের সাথে ম্যাজিস্ট্রেটের গাড়ি ও সিএনজি’র সংঘর্ষ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম (ময়মনসিংহ প্রতিনিধি): ময়মনসিংহে সৌখিন বাসের সাথে ময়মনসিংহ জেলা প্রশাসনের এক ম্যাজিস্ট্রেটের গাড়ি ও যাত্রীবাহি এক সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ম্যাজিস্ট্রেটের গাড়ির ড্রাইভার শাহজাহান (৫০) ও সিএনজির যাত্রী কানাই (৩৫) মারাত্বক আহত হন।

জানা যায়, ময়মনসিংহ নগরীর মাসকান্দা বাসস্ট্যান্ড হতে সৌখিন পরিবহনের বাস (ঢাকা মেট্রো ব-১৫-২৮৬৬) ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে বিকেল ৩টার দিকে দিগারকান্দা বাইপাস মোড়ে ময়মনসিংহমুখী যাত্রীবাহী একটি সিএনজির সাথে এবং ত্রিশাল যাওয়ার পথে ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের গাড়ীর ( ঘ-১১-০০৩৪) সাথে সংঘর্ষ ঘটে। এতে ম্যাজিস্ট্রেটের সরকারি গাড়ীর সামনে ও পেছনে অংশসহ গাড়ীর ডান পাশ ক্ষতিগ্রস্ত হয় এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ম্যাজিস্ট্রেটের গাড়ির ড্রাইভার শাহজাহান (৫০) ও সিএনজির যাত্রী গৌরীপুর উপজেলার ফুলবাড়িয়ার জগবন্ধুর ছেলে কানাই (৩৫) মারাত্বক আহত হন। আহত দুজনকে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখন হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী হয়েছে। ডায়েরী নং -২৩৩২(৩০-০৮-২০২১)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here