মুন্সীগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে কুপিয়ে খুন করে থানায় স্বামীর আত্মসমর্পণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের গজারিয়ায় স্ত্রীর পরকীয়া প্রেমিককে ‍খুন করে থানায় আত্মসমর্পণ করেছেন আরিফ হোসেন (২৫) নামে এক ব্যক্তি। মঙ্গলবার বিকেলে উপজেলার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো: স্বপন মিয়া (৩৫)। তিনি ভবেরচর ইউনিয়নের বিশদ্রোন গ্রামের মৃত হান্নান সওদাগরের ছেলে। আর ঘাতক আরিফ একই ইউনিয়নের ভিটিকান্দি নয়াকান্দি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ জানিয়েছে, নিজের স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের বিষয়টি জানতে পেরেই স্বপনকে পরিকল্পিত ভাবে খুন করে আরিফ। প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো: স্বপন মিয়া। ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দির নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের ঢালে আগে থেকেই ওঁৎ পেতে ছিলেন আরিফ। স্বপন সেখানে পৌঁছামাত্র ধারালো চাপাতি দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত জখম করে আরিফ। স্বপনের মৃত্যু নিশ্চিত করে দৌঁড়ে গিয়ে থানায় আত্মসমর্পণ করেন ঘাতক আরিফ।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন জানান, গজারিয়া থানাধীন ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি নয়াকান্দি সাকিনস্থ নদীর পাড়ে ব্রিজের ঢালে আসামি আরিফ তার স্ত্রী রোকেয়ার (১৮) সাথে পরকীয়া সংক্রান্ত বিরোধের জের ধরে স্বপনকে ধারালো দা দিয়া এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। ঘটনার সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সাথে জড়িত আসামি আরিফ নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে। সুরতহাল শেষে লাশ মর্গে প্রেরণ এবং মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here