মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশ আওয়ামলীগ মতলব উত্তর উপজেলার আহবায়ক কমিটি (সম্মেলন প্রস্তুতি ) কমিটির সভা শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টার  বাংলাদেশ আওয়ামীলীগ মতলব উত্তর উপজেলা আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর আলমের বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।

মতলব উত্তর উপজেলার আহবায়ক সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মিয়া মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর
আলম হাওলাদারের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য
অ্যাড,রুহুল আমিন সরকার।

সভায় আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের সদস্য ও উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, আহবায়ক কমিটি (সম্মেলন প্রস্তুতি) কমিটির সদস্য গিয়াস উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল, গাজী মুক্তার হোসেন, অ্যাড.সেলিম মিয়া, আজমল হোসেন চৌধুরী, আল মাহমুদ টিটু মোল্লা, হাবীবা ইসলাম সিফাত, মিয়া আসাদুজ্জামান প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমানসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে মহামারি করোনা ভাইরাসের কারনে উক্ত সভায় আহবায়ক কমিটির যেসকল সদস্য স্বশরীরে অংশ গ্রহন করতে পারেননি তারা ভার্চুয়ালে (মোবাইলে) এর মাধ্যমে উক্ত সভায় সাথে যুক্ত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য মনজুর আহমদ, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মোখলেছুর রহমান মাষ্টার, সদস্য মিজানুর রহমান, সদস্য ও ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, কবির হোসেন মাষ্টার, সিরাজুল ইসলাম লস্কর, সদস্য ও ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম,সদস্য ও ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, আবুল কালাম মাষ্টার, গোলাম নবী বাদল, আনিসুর রহমান।

এদিকে মতলব উত্তর উপজেলা আ’লীগের আহবায়ক কমিটি (সম্মেলন প্রস্তুতি) কমিটির আগামী দিনের সাংগঠনিক ও দাপ্তরিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে উপজেলার আ’লীগের আহবায়ক কমিটি কমিটির সদস্য অ্যাড.সেলিম মিয়াকে সর্বসম্মতিক্রমে আহবায়ক সকমিটির দপ্তর সেলের দায়িত্ব দেওয়া হছে বলে জানাগেছে।  এছাড়াও আহবায়ক সকমিটির সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় আ’লীগের সদস্য নবায়নের কার্যক্রম এবং সাংগঠনিক কার্যক্রম সর্ম্পকে খোঁজখবর নেওয়ার জন্য বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় দায়িত্বরত নেতাদের সাথে যোগাযোগের সিদ্ধান্ত হয়।

প্রতিটি ইউনিয়নে সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনার জন্য ইউনিয়নগুলোতে আ’লীগের সমাবেশ করারও সিদ্ধান্ত হয়। সভায় মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্যদেরকে চিঠি হস্তান্তর করা হয়। সদস্যরা আহবায়ক ও যুগ্ম- আহবায়কের কাছ থেকে চিঠি গ্রহন করেন। এসময় প্রত্যেকে একজন মুজিব সৈনিক হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দলের জন্য কাজ করার অঙ্গিকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here