হেলালের উদ্যোগে মহানগরে শামীম ওসমান এমপির ৬০তম জন্মদিন পালন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ খাদিজা আক্তার ভাবনাঃ নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের ৬০ তম শুভ জন্মদিন পালন করেছেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস জাকিরুল আলম হেলাল। রবিবার রাত ১২.০১ মিনিটে চাষাঢ়া গোলচত্তরে ঝাকঝমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পালন করা হয় জন্মদিন। মুহুমুহু আতশবাজি ও বিশালাকারের কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে।

এসময় অন্যন্যের মাঝে উপস্থিত ছিলেন,মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল,সহ-সভাপতি মো: রবিউল হোসেন,আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ,কুটু ভৌমিক,রিপন ঘোষ,যুব মহিলা লীগ নেত্রী সুইটি ইয়াসমিন,মনিরা সুলতানা মনি, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী তরুণলীগ নারায়ণগঞ্জ জেলার প্রধান উপদেষ্টা এম ডি মিশুয়েল, গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সদস্য ও বাংলাদেশ আওয়ামী তরুণলীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি এস এম রিপন হোসেন,সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ আল সানি ইভান,আশরাফ অপু,সাইফুল ইসলাম সোহাগ,উৎস্য, আরও ছিলেন এইচ.এম রাসেল- আহ্বায়ক, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়নগঞ্জ জেলা, জে.আর রাসেল আহমেদ- সদস্য সচিব,মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়নগঞ্জ জেলা, হামদান- উর-রহমান শান্ত- সভাপতি, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়নগঞ্জ মহানগর। সজিব – এনায়েত নগর ইউনিয়ন ,মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়নগঞ্জ জেলা, রাজু আহমেদ- কুতুবপুর ইউনিয়ন, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়নগঞ্জ জেলা,গোলাম নবী মাসুদ,এইচ এম ফয়সাল, ইয়াসিন,পারভেজ, সালাউদ্দিন সহ আরো অনেকেই।

কেক কাটা অনুষ্ঠান শেষে মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে জননেতা শামীম ওসমান এমপির শুভ জন্মদিন উপলক্ষে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে প্যাকেট খাবার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here