বন্দরে প্রায় ৪ কোটি টাকার ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধণ করলেন মেয়র আইভী

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টারঃ বন্দরের ২০নং ওয়ার্ডে পৌণে কোটি টাকার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি শনিবার বিকেল ৪টায় তিনি স্থানীয় মাহমদুনগর ঈদগাহ ময়দানে আয়োজিত উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

এ সময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন,ইদানিং নারায়ণগঞ্জ শহরে যে মিথ্যা চর্চা হচ্ছে। যেভাবে মেয়রকে শীতলক্ষা বুড়িগঙ্গায় ফেলা হচ্ছে,নারায়ণগঞ্জ এ থাকতে দিবে না সেখানে আপনাদের এখানে যে প্রশংসা করছেন কোনটা সত্য একমাত্র আল্লাহই ভালো জানে। আমাকে খোঁচাখোঁচি না করে উন্নয়ন করুন জনগণ আপনাদেরকে মেয়র বানিয়ে দিবে দেশের জনগণ চাইলে সব পারে। তিনি আরো বলেন, আমি এখানে এসেছি ব্রিজ উদ্বোধন করতে, উন্নয়নের কথাবার্তা বলছি।

একই মুহুর্তে আমার বিরুদ্ধে রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন হচ্ছে। আমি নাকি ভূমিদস্যু। দেখেন প্রধানমন্ত্রী’র যে মসজিদ নারায়ণগঞ্জবাসীকে উপহার দিয়েছে। সেটাউদ্বোধন করাই আমার চরম অপরাধ। নারায়ণগঞ্জের মাননীয় সাংসদ যার উন্নয়নের দিকে খেয়াল নাই। কাজকর্মের দিকে খেয়াল নাই মেয়র আইভি কি করল সেটা নিয়ে তার মাথা ব্যাথা। এই ব্যাথার কারন হচ্ছে আপনাদের ভালোবাসা।  ভয়ভীতি হামলা মামলার মধ্যেই আমার কাউন্সিলররা চলে। হামলা মামলা নিয়ে আমার মাথা ব্যাথা নেই আমার ব্যাথা কোথায় পার্ক করতে হবে খেলার মাঠ করতে হবে উন্নয়ন করতে হবে।

মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সভাপতি হুমায়ূন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাদামতলী চাউল আড়ৎদার মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী নিজামউদ্দিন আহাম্মদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ,১৯,২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শিউলী নওশাদ,বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক খুরশিদ আলম সাগর ও মাহমুদনগর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোঃ সাগর,জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নুর হোসেন,সদস্য ইউসূফ ভূইয়া ননী,বন্দর থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,বন্দর থানা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শফিউল্লাহ মিয়া বাবু,সমাজ সেবক হাজী আবদুল খালেক,হাজী আমির হোসেন,হাজী মুরাদ হোসেন ইদিআমিন,হাজী মোক্তার হোসেন,ঠিকাদার মোতালেব হোসেন.কবির হোসেন,মোঃ নূর আলম,মঈনুদ্দিন মোস্তফা সজিব,সাগর আহম্মেদ,মোঃ তারিফ,সফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here