পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মতলবাসীকে নূরুল আমিন রুহুল এমপি’র ঈদ শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামাল হোসেন খানঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর-২ নির্বাচনী আসনের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাবাসীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য, ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল।

এক বিবৃতিতে আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি এ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের  মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। বিবৃতিতে তিনি আরো বলেন, মহান ত্যাগের মহিমায় এই দিনে আমি বিশ্ব মুসলিম উম্মাহর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধি কামনা করছি।

তিনি বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই পবিত্র ঈদুল আযহা সমাগত। তাই, পশুর হাট ও ঈদ যাত্রায় যেন মহামারি করোনা ছড়িয়ে না পড়ে সেজন্য সবাইকে সচেতন থাকতে অনুরোধ করছি।  আল্লাহ যেন আমাদের পৃথিবীকে ভয়াল এই মহামারি থেকে হেফাজত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here