ছেংগারচর পৌরবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন সম্ভাব্য মেয়র প্রার্থী: শিল্পপতি নাছির উদ্দিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খানঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুর- ২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) সংসদ  সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষ থেকে মতলব উত্তর  উপজেলার ছেংগারচর পৌরসভা সহ দেশ ও দেশের বাহিরে সকল মুসলিম উম্মাহ্ ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ  জানিয়েছেন ছেংগারচর পৌরসভার ঝিনাইয়া গ্রামের কৃতি সন্তান, ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়া।

সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া এক শুভেচ্ছা বার্তায় বলেন, ছেংগারচর পৌরসভায় অবস্থানরত ও প্রবাসে  অবস্থানরত সকল জনগণকে আমার পক্ষ খেকে এবং বাংলাদেশ আ’লীগের পক্ষ থেকে তথা চাঁদপুর- ২ আসনের (মতলব উত্তর-দক্ষিণ) সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর পক্ষ থেকে ঈদুল আযহার  শুভেচ্ছা ও অভিনন্দন সহ শুভকামনা রইল এবং যারা বিশ্বের এই মহামারী বিপর্যয়ে প্রাণ হারিয়েছেন তাদের জন্যে গভীর শোক প্রকাশ করছি এবং  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

নাসির উদ্দিন মিয়া আরো বলেন,একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ  গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত  ইব্রাহীম (আঃ) প্রানপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে  উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধা প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এই ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে। তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের  চিনন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে।

এই ঈদ মুসলিম জাতির জন্য ঐক্য,সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো বেশি করে সুসংহত করবে বলে আমার  বিশ্বাস। স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই যেন মনের এক প্রশান্তির সুখ শান্তি খুজে নিয়ে উদযাপন করতে পারি ঈদ  আনন্দ। করোনা ভাইরাস রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন  নিরাপদ থাকুন। ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here