নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

0
নাঃগঞ্জ সিদ্ধিরগঞ্জে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় রহিমা আক্তার (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে ওই গৃহবধূকে তার স্বামী স্বপন মিয়া (৪০) শ্বাসরোধ করে হত্যা করেছে বলে দাবি করছেন তার পরিবারের দাবি।

গত বুধবার দিবাগত রাত আড়াইটায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী স্বপন মিয়াকে (৪০) গ্রেফতার করেছে। পুলিশ বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোরে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গৃহবধূর পরিবার জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। বুধবার গভীর রাতে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। রাত আড়াইটার দিকে রহিমা আক্তারের গলায় ফাঁস লাগানো লাশ দেখতে পেয়ে তার স্বজনরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ বৃহস্পতিবার ভোরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্বপনের সঙ্গে অন্য একটি মেয়ের পরকীয়ার সম্পর্কও ছিল। এ নিয়েও তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হতো বলে জানান ওই গৃহবধূর ছোট বোন কল্পনা আক্তার। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here