ভোলার তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৫ দোকান ভস্মীভূত

0
ভোলার তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৫ দোকান ভস্মীভূত

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৫ দোকান ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। শনিবার (২৭ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে ভোলার তজুমদ্দিন উপজেলার দক্ষিণ খাসেরহাট বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রাতে দোকানপাট বন্ধ করে বাড়িতে চলে যান ব্যবসায়ীরা। পরে রাত পৌনে ১২টার দিকে হঠাৎ সানজিদা গার্মেন্টসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান। প্রায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে গার্মেন্টস, মুদিদোকান, টিভি-ফ্রিজের শোরুম, ইলেকট্রনিকস দোকান, খাবার হোটেল, ফলের দোকান, জুতার দোকান ও ফার্মেসিসহ প্রায় ১৫ টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এতে প্রায় ১০ কোটি টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। ভোলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক লিটন আহমেদ জানান, ভোলা, বোরহানউদ্দিন, লালমোহন ও তজুমদ্দিন ফায়ার সার্ভিসের ৪ টি ইউনিট দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এখন ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হবে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যূতিক শর্টসার্কিটের থেকে আগুনের সূত্রপাত হতে পারে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here