ভারতের বিপক্ষে জয়ের আশা জাগিয়ে ৩৩ রানে হেরে গেল বাংলাদেশে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ভারতের বিপক্ষে আনায়াস জয় দেখতে থাকা সিরিজ নির্ধারণী ম্যাচটি অবশেষে ৩৩ রানে হেরে গেল বাংলাদেশে। টাইগাররা এদিন জোড়ায় জোড়ায় আউট হয়েছে। লিটন-সৌম্যের পর মিথুন-মুশফিক। এরপর নাঈমের আউটের পরের বলে আউট হলেন আফিফ হোসেন ধ্রুব।

মাত্র ১২ রানে লিটন দাস ও সৌম্য সরকার পরপর দুই বলে আউট হন। তাদের বিদায়ে বিপদে পড়ে যায় বাংলাদেশ। সেখান থেকে দলকেত টেনে তুললেন তরুণ ব্যাটসম্যান মোহাম্মদ নাইম শেখ ও মোহাম্মদ মিথুন। তাদের ৯৮ রানের জুটিতে ম্যাচে ফিরছে টাইগাররা।

ভারতের বিপক্ষে সিরিজ নির্ধারিণী ম্যাচে অসাধারণ ব্যাটিং করেন নাইম। তৃতীয় উইকেটে মোহাম্মদ মিঠুনের সঙ্গে অনবদ্য ব্যাটিং করেন। আর এই জুটিতেই ৩৪ বলে ৭টি চার ও একটি ছক্কায় গড়েন ক্যারিয়ারের প্রথম ফিফটি। তারা দুজন ৬০ বলে ৯৮ রানের জুটি গড়েন।

১১০ রানে ২৯ রান করে মিথুন আউট হওয়ার পরের বলে ফিরে মুশফিক। এরপর দলীয় ১২৬ রানে ৪৮ বলে ৮১ রান করে আউট হওয়ার পর বলে আউট হন আফিফ। কিছুক্ষণ ফিরে যান মাহমুদউল্লাহও। রবিবার (১০ নভেম্বর) ভারতের নাগপুরে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হয় ম্যাচটি। এ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে আয়ার ও রাহুলের ফিফটিতে ৫ উইকেট হারিয়ে ১৭৪ রান সংগ্রহ করে স্বাগতিক ভারত। সিরিজ ও ম্যাচ সেরা হয়েছেন দিপক চাহার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here