নাসিক ২৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নির্বাচিত করায় বুলবুলকে মিষ্টি মূখ করান নেতাকর্মীরা

0
নাসিক ২৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নির্বাচিত করায় বুলবুলকে মিষ্টি মূখ করান নেতাকর্মীরা

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ প্রতিণিধি : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন ২৪নং ওয়ার্ডে বুলবুল আহমেদকে সভাপতি নির্বাচিত করায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহাকে শুভেচ্ছা জানিয়েছেন ওয়ার্ডের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) রাতে ২৪নং ওয়ার্ডে নবীগঞ্জ রওশনবাগ এলাকায় নবনির্বাচিত সভাপতির নিজ কার্যালয়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিষ্টিমূখ করার নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, আলী মোল্লা, মোঃ জাকির হোসেন, সালাউদ্দিন, আব্দুল সাত্তার, মোঃ মুরাদ, মোহাম্মদ রবিউল হোসেন পাখি, মোহাম্মদ আফজাল, পীর মোহাম্মদ, মোঃ মেহেদী ও লিটন।এর আগে সোমবার নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১১নং থেকে ২৭নং ওয়ার্ড ভিত্তিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম প্রকাশ করা হয়েছে।

একই সাথে এই অংশিক কমিটিকে আগামী ১০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটিজমা দিতে বলা হয়েছে। অন্যথায়, ওয়ার্ড কমিটি বাতিল করা হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। শুভেচ্ছা শেষে নবনির্বাচিত কমিটির সভাপতি বুলবুল আহমেদ জানান, ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। আওয়ামীলীগকে অন্তর থেকে ভালোবাসি।

আমি মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের নির্দেশে দলের যেকোন মিটিং মিছিলে শত শত লোকজন নিয়ে উপস্থিত হয়েছি। বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে রাজপথে ছিলাম। আমাকে সভাপতি নির্বাচিত করায় আমার নেত্রী শেখ হাসিনা ও সিনিয়র নেতার্কমী সহ মহানগর আওয়ামীলীগের সভাপতির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here