ময়মনসিংহের গৌরীপুরে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

0
ময়মনসিংহের গৌরীপুরে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পৌর পরিষদসহ জনতার একাংশকে নিয়ে গৌরীপুর পৌরসভার পরপর তিনবারের নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বেশুক্রবার (১৭ মার্চ) সকাল ১১ ঘটিকায় স্থানীয় মুক্তিযোদ্ধা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে পৌরসভায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিনের সংক্ষিপ্ত আলোচনা শেষে বঙ্গবন্ধুর জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করে কেক কাটা ও কেক খাওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পূর্ব দাপুনিয়া শাহী মসজিদের ইমাম হাফেজ মো. হুজাইফা।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী -সমর্থক, পৌরসভার কাউন্সিলর ও সকল কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা, লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম, রিপোর্টার মো. মাহফুজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রসনিউজ২৪. কম এর পক্ষ থেকে ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোহাম্মদ সাইফুল আলম গৌরীপুর সংবাদদাতা মাহফুজুর রহমানকে নিয়ে মেয়র সাহেবকে রমজানের ক্যালেন্ডার উপহার দেন ও প্রেসনিউজ২৪.কম এর সফলতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here