মতলব উত্তরে ছেংগারচর পৌরসভায় শ্রমিকলীগ নেতার বাড়িতে প্রীতিভোজ ও মতবিনিময়

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম প্রধানের নিজ গ্রামের বাড়ি ছেংগারচর পৌরসভার আদুরভিটি-গৈপুর তার পিত্রালয়-এ বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন
চৌধুরী দিপু, ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির অনুসারী উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,যুবমি হলালীগ নেতাকর্মীদের নিয়ে এক প্রীতিভোজ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ও সহযোগিতায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ১০ ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মোতালেব সরকার। উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক আকলিমা আক্তার ও উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম প্রধান প্রীতিভোজে ও মতবিনিময় আমন্ত্রিত নেতৃবৃন্দদেরকে স্বাগত ও শুভেচ্ছা জানান।

শুক্রবার (১৭ জুন) বাদ জুম্মা উপজেলা শ্রমিকলীগ নেতা শামীম প্রধানের নিজ গ্রামের বাড়ি ছেংগারচর পৌরসভার আদুরভিটি- গৈপুর তার পিত্রালয় এ প্রীতিভোজ ও মতবিনিময় সভায় ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, পৌর আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ চাঁন মিয়া প্রধান, পৌর আ’লীগ নেতা ও সাবেক কমিশনার খোকন প্রধান, জাহাঙ্গীর ভুইয়া,পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আল-আমিন সরকার, ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আঃ সালাম খান, পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদির প্রধান,পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোসলেম দেওয়ান, পৌর যুবলীগ নেতা মোঃ মিলন খান, মোঃ আঃ সাত্তার বাবুল,উজ্জল সরকার, রেজাউল করিম ডেঙ্গু, যুবলীগ নেতা মোঃ সোহেল রানা,মোঃ বিল্লাল হোসেন মিঝি, মোঃ মানিক বেপারী, কাউছার

পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জনি সরকার, মোঃ আল- আমিন,পৌর ছাত্রলীগ নেতা আরমান কাজী, শ্রমিকলীগ নেতা কবির সরকার, আমিন মিয়াজী,সহছেংগারচর পৌর আ’লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগের নেতাকর্মীরা এসময় পস্থিত ছিলেন। সভায় ছেংগারচর পৌরসভার প্রতিটি ওয়ার্ডে,পাড়া,মহল্লায় বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির নেতৃত্বে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশারী করার আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন, বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা আন্দোলনের নামে দেশব্যাপী নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড করার হুমকি প্রদান করছে। দেশকে এগিয়ে নিতে যেতে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও তাকে নিয়ে কটূক্তি করার ধৃষ্টতা দেখিয়েছে। এই বিএনপি জামাত যেকোনো প্রকার উস্কানি ও দেশবিরোধী কার্যকলাপ করতে পারে।

তাদের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির নেতৃত্বে রোজপথে আন্দোলনের মাধ্যমেই মোকাবেলা করার ঘোষণা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here