আর্ত মানবতার সেবায় মইনীয়া যুব ফোরাম

0
আর্ত মানবতার সেবায় মইনীয়া যুব ফোরাম

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: করোনার মত বৈশ্বিক সংকট ও বিপর্যয়ে মানবতার পাশে থাকার লক্ষে মইনীয়া যুব ফোরামের পক্ষ থেকে দেওয়া হলো ১লাখ পরিবার এর মাঝে খাদ্য সামগ্রী। ৫০ হাজার মানুষের মাঝে হ্যান্ড সেনিটাইজার ,পিপিই,মাস্ক বিতরণ করেন।যখন ই প্রাকৃতিক দূর্যোগের ভয়ে কৃষক দিশেহারা তখনই পবিত্র রমজান মাসে মইনীয়া যুব ফোরামের সদস্যরা পাকা ধান কেটে ও মাড়াই করে দিয়েছেন বাংলাদেশের বিভিন্ন জেলায়।

   ইতোমধ্যে  প্রকৃতির কল্যাণে সারা দেশে ৫ লাখ বৃক্ষ রোপন ও বিতরনের কর্মসূচি গ্রহন করেছে। এছাড়াও তারা বিভিন্ন সময় মাদক ও যৌতুকের বিরুদ্ধে মানব বন্ধন, গন স্বাক্ষর, শিক্ষা সামগ্রী বিতরন,দরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরন, বিনা মূল্যে চিকিৎসা ও রক্ত দান  কর্যক্রম গুলো করে থাকে। আমি মনে করি মইনীয়া যুব ফোরামের আজকের সফলতার পিছনে রয়েছে এই সংগঠনের মহান প্রতিষ্ঠাতা, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আন্তর্জাতিক সফল ইসলামী স্কলার, আওলাদে রাসুল (দ) শাহ্সূফী সৈয়দ সাইফুদ্দিন আহমেদ মাইজভান্ডারী।
মইনিয়া যুব ফোরামের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি শাহজাদা সৈয়দ মাশুক এ মইনুদ্দীন আল-হাসানীর  অক্লান্ত পরিশ্রম ও অতুলনীয় নেতৃত্ব। সাথে সাথে সারা দেশের বিভিন্ন জেলা ও থানা পর্যায়ের নেতৃবৃন্দের ভালবাসা, প্রচেষ্টা ও দায়িত্বশীলতার ধারাবাহিকতা। মইনিয়া ফোরাম একটি অরাজনৈতিক, সমাজ কল্যাণ মূলক ও তাসাউফ  ভিত্তিক সংগঠন। এ সংগঠন টি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী নির্দেশ বাস্তবায়নে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। করোনার এই সংকটময় মুহূর্তে জাতি ধর্ম নির্বিশেষে সকলের পাশে  থাকার আহব্বানে মইনীয়া যুব ফোরাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here