সাবেক ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীর চাঁদপুর-২ বৃহত্তর মতলবের সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা

0
সাবেক ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীর চাঁদপুর-২ বৃহত্তর মতলবের সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম চাঁদপুর-২ মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলার সবস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেনপবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। এক বানীতে তিনি এ শুভেচ্ছা জানান।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ধর্মপ্রাণ মুসলমানদের পুরো একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করে থাকে। এই দিনে মানুষ সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ উপভোগ করে থাকে। তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সর্বজনীন মানবতার অধারিক কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদুল ফিতর।

সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমূখর হয়ে উঠুক শ্রেনী পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি ও সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক। একই সাথে মহামারি করোনাভাইরাস জনিত কারণে এবারের ঈদুল ফিতরের নামাজ সরকারি সিদ্ধান্ত অনুযায়ী নিকটস্থ মসজিদে সুবিধাজনক সময়ে স্বাস্থ্য বিধি মেনে নামাজ আদায় করা এবং ঈদ উদযাপন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মায়া বলেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

একই সাথে মহামারি করোনাভাইরাস জনিত কারণে এবারের ঈদুল ফিতরের নামাজ সরকারি সিদ্ধান্ত অনুযায়ী নিকটস্থ মসজিদে সুবিধাজনক সময়ে স্বাস্থ্য বিধি মেনে নামাজ আদায় করা এবং ঈদ উদযাপন করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here