দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মাহি চৌধুরী

0
দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মাহি চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ  ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুুশি। মেধাবী ছাত্র নেতা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ- সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীর সবাইকে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন মাহি চৌধুরী।

আশফাক হোসেন চৌধুরী মাহি বলেন পবিত্র রমজান মাস এবার একটু ভিন্ন ভাবে পালন হচ্ছে। কেন এভাবে পালিত হচ্ছে তা আপনারা সবাই জানেন। করোনা ভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে এবং তা আমাদেরই হাতের অর্জন।

তিনি আরও বলেন পবিত্র রমজানে সবাই দানের হাত প্রশস্ত করবেন,করোনায় অসহায় পরিবারের পাঁশে দাড়াবেন।’ তিনি দেশ বাসীকে সচেতন থেকে করোনা মোকাবেলায় প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন। তিনি বিশ্ববাসীর মঙ্গল কামনা করে, সকলের কাছে তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন। এবং বলেন ঈদ হোক করোনা মুক্তির পথ। তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর সবার জন্য আনন্দপূর্ণ ও কল্যাণকর হোক ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা, ঈদ মোবারক।

উল্লেখ্য মেধাবী ছাত্র নেতা, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর নাতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর জ্যেষ্ঠ পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here