ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম-সম্পাদক ও সহ-সম্পাদক হলেন চাঁদপুর জেলার রিপন,নিলয়,শাহাদাত।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটিতে চাঁদপুর জেলার কৃতিসন্তান তিনজনই  সম্পাদকিয় পদে নির্বাচিত হয়েছেন। চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার নিজামউদ্দিন রিপন যুগ্ম সাধারণ সম্পাদক (ঢাকা বিশ্ববিদ্যালয়) মতলব থানার মাইনউদ্দিন নিলয় সহ সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ থানার শাহাদাত হোসেন সহ সাধারণ সম্পাদক (ঢাকা কলেজ ছাত্রদল) নির্বাচিত হয়েছেন

শুক্রবার (২০ ডিসেম্বর রাত এগারোটায় কেন্দ্রীয় ছাত্রদলের ৬০ সদস্যের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে কাউন্সিলের মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইকবাল হোসেন শ্যামল।

ঘোষিত ৬০ সদস্যের এ কমিটিতে সিনিয়র সহ সভাপতি হয়েছেন কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আমিনুর রহমান আমিন এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েল। এই আংশিক কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ১৫জন, যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে ৩০ জনকে।

গঠনতন্ত্র অনুযায়ী জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক নেতা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কেন্দ্রীয় সংসদের উক্ত আংশিক কমিটি অনুমোদন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here