লোডশেডিংকে পূঁজি করে একটি চক্র চুরি থেকে শুরু করে নানামুখী অপকর্মে লিপ্ত হতে পারে : বিভাগীয় কমিশনার

0
লোডশেডিংকে পূঁজি করে একটি চক্র চুরি থেকে শুরু করে নানামুখী অপকর্মে লিপ্ত হতে পারে : বিভাগীয় কমিশনার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতাঃ ঢাকা বিভাগীয় কমিশনার(অতিরিক্ত সচিব) মোঃ খলিলুর রহমান বলেছেন, আমরা মূলত সরকারের নির্বাহী বিভাগের আওতায় করে থাকি। গণতান্ত্রিক রাস্ট্র হিসেবে যখন যে রাজনৈতিক সরকার যখন ক্ষমতায় আসেন তখন তাদের নির্বাচনী ইস্তেহার যেগুলো থাকে সেই আলোকেই যে সকল কর্মকান্ড পরিচালিত হয় তার মাঠ পর্যায়ে বাস্তবায়নের দায়িত্বই হচ্ছে আমাদের।

প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে এটাই আমার মূল কাজ যতক্ষণ পর্যন্ত আমি এটা বাস্তবায়ন না করছি। ২৭ জুলাই বুধবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উপজেলার সকল দপ্তর প্রধান এবং নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,সকলের প্রতি অনুরোধ থাকবে আমরা যার যার দায়িত্ব যথাযথভাবে পালণ করি দেশটাকে সুন্দর রাখি।

সামনে আসছে শোকাবহ আগষ্ট মাস। আমাদের সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি। আমরা মনে প্রাণে বিশ্বাস করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হুকুম না এলে এদেশ স্বাধীন হতোনা। আর এই দেশ স্বাধীন না হলে আপনি আমি আজকে এই জায়গায় এই অবস্থায় থাকতে পারতামনা। দেশে চলমান লোডশেডিং নিয়ে অনেকেই ঘোর সমালোচনা করে থাকেন সেটা না জানার কারণে হয়তো বলতে পারেন। এ সমস্যা আন্তজার্তিকভাবেই চলমান।

হিউস ক্রাইসিস মোকাবেলা করেই কিন্তু বিভিন্ন দেশগুলো আজ উন্নতির শিখরে পৌঁছেছে। এসব বিষয়গুলোকে নেগেটিভভাবে দেখার কোন অবকাশ নেই। এদিকে লোডশেডিংয়ের বিষয়টিকে পূঁজি করে একটি চক্র চুরি থেকে শুরু করে নানামুখী অপকর্মে লিপ্ত হতে পারে। কাজেই এক্ষেত্রে আপনাদেরকে সতর্ক থাকতে হবে। প্রতিটি দপ্তরের রেকর্ড রুম থেকে শুরু করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে হবে।

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে মতবিনিময় সভায় অংশ নেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ,উপজেলা নির্বাহী অফিসার বি.এম.কুদরত-এ-খুদা,উপজেলা সহকারিকমিশনার(ভূমি) সালিমা খাতুন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সানু ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর জিপু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহাবুবা সাঈদ ও নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি বন্দর জোনাল অফিসের ডেপুটি জেনালের ম্যানেজার শ.ম.মিজানুর রহমান। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here