নারায়ণগঞ্জে জমে উঠেছে নাট্যকর্মী জোটের নির্বাচন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের নির্বাচন জমে উঠেছে। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম নাট্যকর্মীদের নির্বাচন প্রক্রিয়া শুরু হওয়ায় সকলের মাঝেই উৎসবের আমেজ বইতে শুরু করছে। এর মধ্যে সহ-সভাপতি পদে দেওয়ান মোঃ হানিফ, সাংগঠনিক সম্পাদক পদে এম আর হায়দার রানা, যুগ্ম সম্পাদক পদে কবির প্রধাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবু হানিফা মাসুম বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

আগামী ২৮ সেপ্টেম্বর আসন্ন নারায়ণগঞ্জ সম্মিলিত নাট্যকর্মী জোটের নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী সমর্থকদের মাঝে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এদিকে মঙ্গলবার রাতে প্রতীক বরাদ্ধ দেয়। প্রাপ্ত তথ্যানুযায়ী সভাপতি প্রার্থী মাসদাইর থিয়েটারের হাবিবুর রহমান পেয়েছেন ১নং প্রতীক এবং গোদনাইল নাট্যগোষ্ঠীর মোঃ হুমায়ূন কবির পেয়েছেন ২নং প্রতীক। সাধারণ সম্পাদক সম্পাদক প্রার্থী মীর আনোয়ার হোসেন পেয়েছেন ৩নং প্রতীক,মাসুদ রানা ৪নং প্রতীক এবং সানোয়ার তালুকদার ৫নং প্রতীক লাভ করেন।

এছাড়া অর্থ সম্পাদক পদে শফিউল আলম রেজা ৬নং প্রতীক,মোঃ শহীদ উল্লাহ ৭নং প্রতীক ও মাসুদুল হক সোহেল ৮নং প্রতীক পান। সমাজ কল্যাণ সম্পাদক পদে সেলিম খন্দকার খোকা ৯নং প্রতীক,শাহ আলম ভূইয়া ১০নং প্রতীক পান। দপ্তর সম্পাদক পদে এজাজ খান ১১নং প্রতীক,শেখ আলমাস আলী ১২নং প্রতীক,শফিকুল হাসান মিঠু ১৩নং প্রতীক ও আনোয়ার হোসেন ১৪নং প্রতীক লাভ করেন।

প্রকাশনা সম্পাদক পদে আবদুল মান্নান সাগর ১৫নং প্রতীক,আবদুল মালেক ১৬নং প্রতীক এবং শেখ সোলায়মান হোসেন রনি ১৭নং প্রতীক পান। এতে প্রধাণ নির্বাচন কমিশনারের

দায়িত্ব পালণ করছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here