বন্দরে প্রতিবন্ধী গৃহবধূর সম্পত্তি দখলে নিতে,আলম ও খোকন হত্যা ও গুমের হুমকি দিচ্ছে।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জের বন্দরে স্বামী পরিত্যক্ত প্রতিবন্ধী গৃহবধূর সম্পত্তি দখলে নিতে তাকে হত্যা ও গুমের হুমকি দিচ্ছে ভূমিদস্যূ আলম বাহিনী ও খোকন ভেন্ডার গং। অমানবিক এ ভূমিদস্যূতার এ ঘটনাটি ঘটে থানার কুশিয়ারা এলাকায়। এ ব্যাপারে নিরীহ প্রতিবন্ধী (৩সন্তানের জননী) ফালানী বেগম বাদী হয়ে বন্দর থানায়একটি লিখিত অভিযোগ দায়ের করলেও কোন প্রতিকার পাচ্ছেননা।

সুবিচার পেতে অসহায় গৃহবধূ বাংলাদেশ মানবাধিকার কমিশন ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলরসহ সর্বস্তরের মানবাধিকার সংগঠনের সহযোগিতা কামনা করেছেন। প্রতিবন্ধী ফালানী বেগমের সঙ্গে আলাপকালে তিনি জানান, নবীগঞ্জ এলাকার মৃত আজগর আলীর ছেলে আলম দীর্ঘ দিন ধরে তার সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা চালিয়ে আসছিল। এর ধারাবাহিকতায় সম্প্রতি আলম বাহিনী ও ভেন্ডার খোকনসহ ২৫/৩০জনের একটি সংঘবদ্ধ দল ফালানী বেগমের বাড়িতে গিয়ে তাকে অকখ্য ভাষায় গালমন্দ করে এমনকি তাদেরকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে।

ফালানী বেগম এর প্রতিবাদ করলে আলম ও খোকন ভেন্ডার গং ফালানী বেগম ও তার কলেজ পড়ুয়া মেয়ে এবং দু’ছেলেকে হত্যার পর গুম করা হবে বলে হুমকি দেয়। এ ব্যাপারে মঙ্গলবার বিকেল ৫টা ১০মিনিট থেকে ৫টা ২৭মিনিট পর্যন্ত সময়ে খোকন ভেন্ডারের সঙ্গে (তার ব্যবহৃত ০১৭১১৬৭৫২৫৪ ও ০১৯৭১৬৭৫২৫৪) মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here