সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষণকারী গ্রেপ্তার

0
সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষণকারী গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে সাদমান শাকিব পিয়াল (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সাদমান শাবিক পিয়াল জেলার সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল আবাসিক এলাকার মো. মাহফুজুর রহমানের ছেলে।

সোমবার (২৯ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ধর্ষণের ঘটনায় রবিবার রাতে ভুক্তভোগী কিশোরীর পিতা থানায় মামলা করলে পুলিশ মামলার সূত্রধরে রাতেই অভিযুক্তকে হিরাঝিল আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত কিশোর পিয়াল ও ভুক্তভোগী একই এলাকায় বসবাস করার কারনে এক অপরের পরিচিত। পিয়াল প্রায় সময়ই রাস্তাঘাটে কিশোরীকে বিরক্ত করত। গত ২৫ জানুয়ারি কিশোরির পিতা তার বৃদ্ধা নানী শ্বাশুড়ী (কানে শুনে না) ও কিশোরী মেয়েকে বাসায় রেখে কক্সবাজার বেড়াতে যান।

এ সুযোগে ২৭ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে অভিযুক্ত পিয়াল তার বাসায় দরজায় বারবার নক করতে থাকে। এক পর্যায়ে তার কিশোরী মেয়ে দরজা খুললে পিয়াল জোর পূর্বক ঘরে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করে। পরে ধর্ষণ বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মশিউর রহমান নয়ন জানান, ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে এবং গ্রেপ্তারকৃত কিশোর সাদমান শাকিব পিয়ালকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here