সিদ্ধিরগঞ্জে ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গ কর্তন, স্ত্রী গ্রেপ্তার

0
সিদ্ধিরগঞ্জে ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গ কর্তন, স্ত্রী গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জে গভীর ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ভুক্তভোগী রিপন (৩০) কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং আশে পাশের লোকজন অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাত শিলা (২৫)কে আটক করে পুলিশে দিয়েছে।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে মিজমিজি সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে।

এ ঘটনায় রাতেই শিলা (২৫)কে আসামি করে আহত রিপনের মা মমতাজ বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।অভিযুক্ত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামী মো. রিপনের সঙ্গে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকার বাদশার বাড়ীতে ভাড়া থাকতেন।এজহার সুত্রে জানা যায়, রিপন হঠাৎ ঘুম হতে উঠে দেখে যে তার পড়নের লুঙ্গি ভেজা এবং তার বিশেষ অঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে এবং তার স্ত্রী রুমে নাই।

তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখেন তার বিশেষ অঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন।এসময় তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া এসে তাকে দ্রæত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত তার স্বামী রিপনকে ঘুমন্ত অবস্থায় ধারালো বেøড দিয়া বিশেষ অঙ্গ কেটে গুরুত্বর রক্তাক্ত ও জখম করে।সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here