১৫ই আগষ্ট উপলক্ষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

0
১৫ই আগষ্ট উপলক্ষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ আগামী ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় ফতুল্লার বাংলা বাজার এলাকার দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় এর অডিটোরিয়ামে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।এসময় বক্তৃতারা জানান, ১৫ আগষ্টের প্রতিটা অনুষ্ঠান আমরা সর্তকতার সঙ্গে করবো। ষড়যন্ত্রকারীরা বিভিন্নভাবে ষড়যন্ত্রের চেষ্ঠা করবে। নিজেদের ভালো উদ্যোগের মাধ্যমে আমরা মানুষকে কাছে টানবো।

দেশ বিদেশ থেকে ষড়যন্ত্রের চেষ্ঠা করছে একটি কুচক্রী মহল। আমরা তাদেরকে সম্মিলিতভাবে প্রতিরোধ করবো। এছাড়াও আপনারা সকলে কর্মীদের মূল্যায়ন করবেন। সাইফ উল্লাহ বাদল আমাদের ইউনিয়নে হবার কারনে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করে সুন্দরভাবে এ অনুষ্ঠান পরিচালনা করবো।এসময় কাশীপুর ইউনিয়নের ৪৯ টি স্পটে চালের বস্তা দেওয়ার  প্রতিশ্রুতি প্রদান করেন কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল এর সন্তান ও ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন।

কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি মোঃ আইয়ুব আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সাত্তার এর সঞ্চালনায় এসময় পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক হুমায়ন কবির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিশ্বাস মো: লুৎফর রহমান, তাছলিম হোসেন, আশরাফ উদ্দিন বাচ্চু, মোশারফ হোসেন রাজা, মো: ফারুক হোসেন, মো: সেলিম, শিবলী সাদিক শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ইব্রাহিম, জিসান হায়দার উজ্জল, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, সাংগঠনিক সম্পাদক-২ নুর হোসেন, আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন মুকুল, তথ্য ও গবেষনা সম্পাদক মো: আল আমিন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আতাউর রহমান আতা, দপ্তর সম্পাদক গোলাম মোহাম্মদ, ধর্ম বিষয়ক সম্পাদক কামাল আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবীবুর রহমান হাবীব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরদার মো: সালাউদ্দিন,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক আছিয়া আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, যুব ও ক্রীড়া সম্পাদক জে আর রাসেল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আমির উল্লাহ রতন, শ্রম বিষয়ক সম্পাদক মোক্তার হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিউল আলম রেজা, স্বাস্থ্য  ও জনসংখ্যা সম্পাদক রাজু প্রধান, সহ-দপ্তর শেখ ইকবাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান মোস্তফা ও কোষাধ্যক্ষ মো: সুরুজ মিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here