সিদ্ধিরগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বাক-বিতন্ডা হট্টগোল

0

প্রেসনিউজ২৪ডটকমঃ  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাজ্ঞী ও কিশোর গ্যাংদের নজরকারা উপস্থিতিতে বাক বিতন্ডা ও হট্টগোলের মধ্যে অনুষ্ঠিত হয়েছে মাসিক ওপেন হাউজ ডে। গতকাল (২২ ডিসেম্বর) মঙ্গলবার বিকেল ৪ টায় থানা কার্যালয়ে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মহিলালীগ নেত্রী চম্পা ভূঁইয়া ও থানার ওসি মশিউর রহমানের বিরুদ্ধে মানববন্ধনের নেতৃত্বদানকারী শিমরাইলের মাদক সম্রাজ্ঞী সুমির বাকবিতন্ডায় অতিথিসহ উপস্থিত সকলই বিস্মিত হয়েছে।

থানার পরিদর্শক (তদন্ত) মো: শরীফ আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, থানা কমিউিনিটি পুলিশের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম।অনুষ্ঠানে থানা এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিরা অনুপস্থিত থাকলেও মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

উপস্থিত দর্শকদের সংক্ষিপ্ত বক্তবে মহিলা লীগ নেত্রী চম্মা কারো নাম উল্লেখ না করে মাদক ব্যবসায়ীদের নিয়ে কথা বলার পর শিমরাইল এলাকার মাদক সম্রাজ্ঞী সুমি তার বক্তব্যে চম্পাকে উদ্দেশ্য করে আক্রমনাত্নক বক্তব্য দিলে শুরু হয় বাকবিতন্ডা। তখন উত্তেজিত হয়েউঠে উপস্থিত দর্শকরা। শুরু হয় হট্টগোল। সদ্য যোগদানকারী ওসি মশিউর রহমানের বিরুদ্ধে মানববন্ধনের মূল হোতা মাদক ব্যবসায়ী সুমির উপস্থিতি ও বক্তব্য দেয়ার সুযোগ প্রদান করায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের বিচক্কনতা মূলক কথার পর পরিস্থিতি শান্ত হয়। অনুষ্ঠানে উপস্থিত কিশোরগ্যাং সদস্যদের সরাসরি কিছু না বললেও প্রধান অতিথি উপস্থিত কিশোরদের মাথার চুলের স্টাইল দেখে পরিস্কার ভাষায় বলেন এমন লোককে যেন থানায় প্রবেশ করতে দেয়া না হয়। নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি কবির হোসেন ও নাসিক ৪ নং ওয়ার্ড শ্রমিকলীগ নেতা কবির হোসেনের নেতৃত্বে এসব কিশোরগ্যাং সদস্যরা অনুষ্ঠানে যোগদেয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

প্রতিটি ওয়ার্ডে বিটপুলিশিং কার্যালয় থাকলেও তা তালাবদ্ধ, নিরপরাধ লোকদের মিথ্যা মামলার আসামি করে হয়রানী করা, মাদকের ছড়াছড়ি, কিশোরগ্যাং দমন, বেপরোয়া ইজিবাইক নিয়ন্ত্রন, ফুটওভার ব্রিজ হকার মুক্তকরা বিষয়ে তুলে ধরা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here