সিদ্ধিরগঞ্জে চোর আখ্যাদিয়ে যুবককে নির্যাতন করলো এক এস আই

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্যুরিস্ট পুলিশের এস আই পরিচয়ে চোর আখ্যা দিয়ে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করার অভিযোগ উঠেছে মনির নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি নিজেকে ট্যুরিস্ট পুলিশের ঢাকা অঞ্চলের সাব ইন্সপেক্টর বলে দাবি করলেও থানা পুলিশ এখন পর্যন্ত বিষয়টি নিশ্চিত হয়নি। শনিবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধিন সাইলো বটতলা এলাকায় এই নির্যাতনের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আনোয়ার নামে এক যুবককে চোর আখ্যা দিয়ে মধ্যযুগীয় কায়দায় মারধর করেছেন মনির নামে পুলিশের এক এস আই। এলাকাবাসি এ ঘটনার নিন্দা জানিয়ে রাতেই সেখানে জড়ো হয়ে বিক্ষোভ করে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার শাস্তি দাবি করেন। এ বিষয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তা দাবিদার মনির নিজেকে টুরিস্ট পুলিশের ঢাকা অঞ্চলের সাব-ইন্সপেক্টর (এস আই) পরিচয় দিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের বলেন, আনোয়ার নামে একজন চোর আমার দোকানের পেছন থেকে তার চুরি করে হতেনাতে ধরা পড়েছিল। সে এলাকার চিহ্নিত চোর। তাই চুরির অপরাধে তাকে কিছুটা শাস্তি দেয়া হয়েছে।

এদিকে স্থানীয়দের কাছ থেকে নির্যাতনের খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শনিবার রাতেই ঘটনাস্থলে গিয়ে আহত আনোয়ারকে উদ্ধার করে সদরের ১শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে আনোয়ার সুস্থ হয়ে নির্যাতনের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, নির্যাতনের ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে আমরা তদন্ত করে দেখছি। তিনি বলেন, আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্ত মনির আদৌ পুলিশ সদস্য কি না সে বিষয়ে আমরা খোঁজ নিচ্ছি। বিষয়টি নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here