নূর হোসাইন কাসেমী’র মৃত্যু মির্জা আলমগীর’র শোকাবার্তা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ২০ দলীয় জোটের শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর মহাসচিব এবং হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী আজ রোববার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবাণীতে বিএনপি মহাসচিব বলেন,মরহুম আল্লামা নূর হোসাইন কাসেমীর মতো একজন খ্যাতিমান আলেমের মৃত্যু বর্তমান সংকটকালে অপূরণীয় ক্ষতি। অত্যন্ত উদার, সজ্জন ও বিনয়ী স্বভাবের মানুষ ছিলেন আল্লামা নূর হোসাইন কাসেমী। তিনি ছিলেন একজন দক্ষ সংগঠক, অত্যন্ত নিষ্ঠার সাথে নিজ সংগঠনের দায়িত্ব পালন করেছেন।

ইসলামী চিন্তাবিদ হিসেবে এদেশের মানুষকে তিনি গভীরভাবে প্রভাবিত করেছেন। ইসলাম ধর্মের একজন সুপন্ডিত হিসেবেই তিনি ছিলেন বাংলাদেশে সর্বজনশ্রদ্ধেয়। বর্তমান স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক আন্দোলনে এই সাহসী নেতা শত নির্যাতন সহ্য করেছেন এবং তাঁর সংগ্রামী ভূমিকা গণতন্ত্রকামী মানুষকে অনুপ্রাণিত করেছে।

মহান আল্লাহ’র নিকট মোনাজাত করি-আল্লাহ পাক যেন তাঁকে বেহেস্ত নসীব করেন। আমি তাঁর শোকাহত পরিবারবর্গসহ ঘনিষ্ঠজনদের ধৈর্য্য ধারণের ক্ষমতা দানের জন্য দোয়া করছি। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছি। আমি মরহুম আল্লামা নূর হোসাইন কাসেমীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here