নাঃগঞ্জ বন্দরে প্রেমের বিয়ের ৮ মাসের মাথাই লাশ : স্বামী আটক

0
নাঃগঞ্জ বন্দরে প্রেমের বিয়ের ৮ মাসের মাথাই লাশ : স্বামী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার:নারায়ণগঞ্জ বন্দরে প্রেম করে বিয়ে করার ৮ মাসের মাথায় প্রেমিকের বাড়িতে আত্মহত্যা করেছে সনিয়া আক্তার তামান্না নামে এক মাদ্রাসা ছাত্রী। শুক্রবার বন্দরের বক্তারকান্দি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তামান্নার স্বামী ফয়সালকে গ্রেফতার করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে মেয়েকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে বলে তামান্নার পরিবার অভিযোগ করেছে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বন্দরের বক্তারকান্দি বটতলা এলাকার আবুল হোসেনের ছেলে গার্মেন্টস কর্মী ফয়সালের সঙ্গে সোনারগাঁ উপজেলার পানাম এলাকার শহীদুল্লাহ মিয়ার মেয়ে সনিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৮ মাস আগে বাবা মার অমতে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয় এবং ফয়সালের বাড়িতে বসবাস করতে থাকে। শুক্রবার সকালে ঘরের আঁড়ার সঙ্গে সনিয়ার লাশ ঝুলতে দেখেন স্বামী ফয়সাল।

পরে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল প্রেরণ করে। আত্মহত্যার কারণ জানা যায়নি। এ দিকে তামান্নার বাবা মা ঘটনাস্থলে এসে তাদের মেয়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন। এ ব্যাপারে লাশ উদ্ধারকারী পুলিশে সাব ইন্সপেক্টর হানিফ মিয়া জানান, লাশের প্রাথমিক সূরতহালে আত্মহত্যার নমুনা পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here