পুলিশের দু:সাহসিক অভিযানে নাসিক কাউন্সিলরের ভাই সহ গ্রেফতার ২

0
পুলিশের দু:সাহসিক অভিযানে নাসিক কাউন্সিলরের ভাই সহ গ্রেফতার ২

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলরের বড় ভাই মোঃ খোকন মোল্লা (৫৫) কে ২০০ পিছ ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে। মোল্লা পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান সহ সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত খোকন মোল্লা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বড় ভাই এবং হেলাল উদ্দিন মোল্লার ছেলে। জানা গেছে, ধৃত খোকন মোল্লা দীর্ঘদিন যাবত উক্ত এলাকায় ইয়াবা সহ ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সেবন করে আসছিলো। সে নিজেকে স্থানীয় কাউন্সিলর রুহুল আমিনের বড় ভাই পরিচয়ে প্রভাব বিস্তার সহ অবৈধ কর্মকান্ড করে আসিছিলো বলে সাধারন মানুষ জানায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, পুলিশের নিয়মিত মাদকদ্রব্য উদ্ধার অভিযানে স্থানীয় একজন কাউন্সিলরের বড় ভাইকে ২০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে। মাদকের সাথে সম্পৃক্ত যেই হোক না কেনো সেটা আমাদের জানার বিষয় নয়। সম্পৃক্ততা থাকলে পুলিশ কাউকে ছাড় দিবে না।

এ বিষয়ে জানতে নাসিক কাউন্সিলর রুহুল আমিনকে তার মুঠোফোনে (০১৭১৩৩০১৭৩৮৯) বিকাল ৪:৫৮ মিনিটে কলা করা হলে তিনি ফোনটি রিসিভ করেননি। স্থানীয়রা জানিয়েছে, খোকন তার ভাই কাউনিাসলর রুহুল আমিনের ক্ষমতার বলে অনেকটা প্রকাশ্যে মাদক ক্রয়-বিক্রয় সহ সেবন করে আসছিলো। ভয়ে কেউ এতোদিন মুখ খুলতে সাহস পায়নি।

কেউ প্রতিবাদ করলে তাদের উপর নেমো আসতো অমানুষিক নির্যাতন। তাকে গ্রেফতার করাতে সাধারন মানুষ পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here