মতলব উত্তরের জহিরাবাদে জেলেদের মাঝে চাল বিতরণ

0
মতলব উত্তরের জহিরাবাদে জেলেদের মাঝে চাল বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন:মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নে জাটকা ধরা থেকে বিরত থাকা নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে।রবিবার (২৮ জানুয়ারি) সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান গাজী সেলিম মিয়া।

বিতরণ পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া বলেন, ইলিশ আমাদের জাতীয় মাছ, জাতীয় সম্পদ এবং বিশ্বে ইলিশ উৎপাদনে বাংলাদেশ প্রথম। ইলিশ আমাদের জাতীয় ঐতিহ্যের একটি। আজকের জাটকা আগামী দিনের পরিপূর্ণ ইলিশ। এই ইলিশ আপনারাই ধরবেন, আপনারাই এর সুফল ভোগ করবেন। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য।

তিনি বলেন, নিষিদ্ধ সময়ে যারা জেলেদেরকে জাটকা ও ইলিশ ধরার কাজে উৎসাহিত করে তারা দেশ ও জাতির জাতীয় শত্রু। তাদেরকেও আইনের আওতায় নিয়ে এসে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। চাল বিতরণকালে ট্যাগ অফিসার উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. সাইফুল ইসলাম, ইউপি সচিব মো. মোশারফ হোসেন, ইউপি সদস্য দেলোয়ার হোসেন মল্লিক, বিল্লাল হোসেন, মোহাম্মদ হোসেন, মুখলেছুর রহমান ঢালী, মানিক সরকার, কাজল বেপারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা গাউস’সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here