অনলাইন জুয়া ক্যাসিনো বন্ধের দাবিতে মানববন্ধন

0
অনলাইন জুয়া ক্যাসিনো বন্ধের দাবিতে মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশের সকল প্রকার অনলাইন স্পোর্টস বেটিং বন্ধের দাবিতে” ছাত্র ও যুব সমাজকে রক্ষা কর, মোবাইল অনলাইন ক্যাসিনো জুয়া বন্ধ কর বাংলাদেশকে রক্ষা কর। এ শ্লোগান কে সামনে রেখে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সচেতন জনতা। বুধবার (৮ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় নগরীর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্য বলেন অনলাইনে ক্যাসিনো জুয়া এখন মারাত্মক আকার ধারণ করেছল। সমাজের প্রতিটিস্তরে মানুষ পথের ফকির বানাচ্ছে। এ জুয়া খেলায় যুক্ত হয়ে পরেছে সমাজের বিভিন্ন শ্রেনির মানুষ। মোবাইলফোনের মাধ্যমে এ জুয়া খেলে অনেকেই সর্ব শান্ত হচ্ছে। তারা আরও বলেন কিছু কিছু মানুষ বিশাল অট্রলিকা গরে তুলেছ।

এ জুয়া ফলে অনেক পরিবার এখন নিঃস্ব হয়েছে এবং অনেকের সংসার ধ্বংস হয়েগেছে, মেলবেট, এক্সওয়ান বেটবেট, ৩৬৫ বাজি, এ্যালবিবেটওয়ে সেট স্পোর্টস বিটএক্সটাসকি উইকেট সহবিভিন্ন নামীয় এ মোবাইল ক্যাসিনো জুয়া খেলাগুলো বন্ধ করার জন্য আমরা দীর্ঘদিন যাবদ আন্দোলন করে যাচ্ছি। এবং নারায়ণগঞ্জ ছাড়া ঢাকাতেও আমরা মানববন্ধন কর্মসূচি পালন করেছি।

এসকল ক্যাসিনো জুয়া খেলা বন্ধ করার জন্য আমরা আশাবাদী দেশের মানুষ কে রক্ষার জন্য ক্যাসিনো জুয়া বন্ধের বিষয়ে প্রধানমন্ত্রী সহ প্রসাশনের সর্বস্তলরের কর্মকর্তাগন অনতিবিলম্বে প্রয়োজনিয় ব্যাবস্হা নিবেন। এবং দেশের মানুষ কে অর্থনৈতিক ভাবে সাবল্মবি হতে সহায়তা করলে যুব ও ছাত্র সমাজ রক্ষা পাবে বলে আমরা মনে করি।

এসময় উপস্থিত ছিলেন সংগঠন এর আহবায়ক মোঃ সাঈদুল করিম ( সাঈদ), রাশেদুল ইসলাম নিপু সরকার, মোঃ রাশেদ, মোঃ রাশেল, মোঃ মেহেদী,মোঃ শাহ আলম,মোঃ শাহিন আলম, মোঃ লাভলু, মোঃ নজরুল, সাগর, মোঃ মিন্টু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here