না’গঞ্জে‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরার ম্যানেজার হত্যার প্রতিবাদে হোটেল মালিকদের মানববন্ধন

0
না’গঞ্জে‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরার ম্যানেজার হত্যার প্রতিবাদে হোটেল মালিকমানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে ‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরার ম্যানেজার সফিউল আলম কাজলকে গুলি করে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে শহরের দেড় শতাধিক হোটেল রেস্তোরা এক ঘন্টা বন্ধ রেখে মানববন্ধন করেছে হোটেল মালিক ও কর্মচারীরা। বুধবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শহরের ২নং রেলগেট এলাকায় মনির হোটেলের সামনে নারায়ণগঞ্জ জেলা রেস্তোরা ও মিষ্টান্ন মালিক সমিতির আয়োজনে প্রতিবাদি এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।  মানববন্ধনে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ও মনির হোটেলের মালিক নাসিক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক মাউরা হোটেলের মালিক আবু হেনা, যুগ্ম সম্পাদক মোস্তাক, সাংগঠনিক সম্পাদক শংকর ঘোষ, প্রচার সম্পাদক ইকবাল হোসেন, সমাজ কল্যান সম্পাদক সীতারাম মোদক, সদস্য মোক্তার হোসেন, হাজী জামাল উদ্দিন, জাফর তালুকদার, মাদব ঘোষ, ত্রীনাথ ঘোষ, নীল কমল ঘোষ, রঘুনাথ মোদক, বোস কেবিনের মালিক বোম্বাই, খাজা সুইটসের প্রবীর কুমার ঘোষ প্রমুখ।

রসঙ্গত গত ৫ ফেব্রুয়ারি রাত পৌনে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা শফিং কমপ্লেক্সের নিচতলায় ‘সুলতান ভাই কাচ্চি’ রেস্তোরায় ঢুকে ভবন মালিক আজাহার তালুকদার এলোপাথারী গুলি করে। এতে রেস্তোরার ম্যানেজার সফিউল আলম কাজল (৫৫)সহ ৪জন গুলিবিদ্ধ হয়। এরমধ্যে ৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাজল মারা যায়। এ ঘটনায় সুলতান ভাই কাচ্চি’র মালিক শুক্কুর আলীর দায়ের করা মামলায় পুলিশ ঘাতক আজাহার ও তার ছেলে মোহনকে ২দিনের রিমান্ডে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here