রূপগঞ্জে অপহৃত টেক্সটাইল মিলের ৪ শ্রমিক উদ্ধার, ৫ অপহরণকারী আটক

0
রূপগঞ্জে অপহৃত টেক্সটাইল মিলের ৪ শ্রমিক উদ্ধার, ৫ অপহরণকারী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহৃত টেক্সটাইল মিলের ৪ শ্রমিককে উদ্ধার করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে এসআই মিন্টু বৈদ্য‘র নেতৃত্বে উপজেলার সাওঘাট এলাকার হাজী শের আলীর ছেলে নজরুলের একটি পরিত্যক্ত বাড়ি থেকে ওই শ্রমিকদেরকে উদ্ধার করা হয়েছে। এসময় ৫জন অপহরণকারীকে আটক করা হয়।

উদ্ধারকৃত শ্রমিকরা হলেন, দিনাজপুর জেলার শে^তাবগঞ্জ উপজেলার আবু সুলতানের ছেলে মো: মমিনুল ইসলাম (১৮), জাবেদ মুর্মুর ছেলে রিপন মুর্মু (১৯), সোহরাব হোসেনের ছেলে আব্দুল্লা ইসলাম(২৩),মৃত শ্রী সাধু চন্দ্র রায়ের ছেলে শ্রী মিঠুন চন্দ্র রায় (২০)।  অপহরণকারীরা হলেন, রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকার আমান চৌধুরীর ছেলে সাকিব চৌধুরী(২০), বরগুনা জেলার আমতলী উপজেলার কলাগাছীয়া এলাকার শহিদ খন্দকারের ছেলে সাব্বির হোসেন (২০), আড়াইহাজার উপজেলার লস্করদি এলাকার ছানাউল্লাহ ভূঁইয়ার ছেলে জাবেদ ভূইয়া (২২), রূপগঞ্জ উপজেলার সাওঘাট ঋষিপাড়া এলাকার রাম দাসের ছেলে রাম কিশোর (২০), বরগুনা জেলার আমতলী উপজেলার হলদিবাড়ী এলাকার খোকন মুছল্লির ছেলে তামিম মুছল্লি (২০)। ভূলতা পুলিশ ফাঁড়ির এসআই মিন্টু বৈদ্য জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নান্নু স্পিনিং মিলসের ৫জন শ্রমিক উপজেলার গোলাকান্দাইল এলাকার মাস্টার কাউন্টারে টিকেট সংগ্রহ করতে আসলে অপহরণকারীরা প্রথমে ২জনকে অপহরণ করে।

বাকি ৩জন শ্রমিক ২জনকে পাশে দেখতে না পেয়ে খুঁজতে সাওঘাট গেলে অপহরণকারীরা পালাক্রমে আরো ২জনকে অপহরণ করে। পরবর্তীতে বাকি ১জন ভূলতা ফাঁড়ির পুুলিশকে অবগত করলে পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। পরে রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সাওঘাট এলাকার হাজী শের আলীর ছেলে নজরুলের একটি পরিত্যক্ত বাড়ি থেকে অপহৃত ওই ৪ শ্রমিককে উদ্ধার করে এবং ৫জন অপহরণকারীকে আটক করা হয়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অপহৃত ৪শ্রমিককে উদ্ধার করা হয়েছে এবং ৫জন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অপহরণ
মামলা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here