বন্দরে সীমানা নিয়ে বিরোধের জেরে ভাই-ভাবীসহ ৩জনকে কুপিয়েছে মকবুল গং

0
বন্দরে সীমানা নিয়ে বিরোধের জেরে ভাই-ভাবীসহ  ৩জনকে কুপিয়েছে মকবুল গং

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতাঃ বন্দরে সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই-ভাবীসহ একই পরিবারের ৩জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে আপন বড় ভাই ও উচ্ছশৃঙ্খল ভাতিজারা । ১২ অক্টোবর মঙ্গলবার দুপুরে থানার কান্দিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহতরা হচ্ছেনঃ সেতারা বেগম(৫৫),দেবর পিয়ার হোসেন(৫০)ও ছেলে জনি(২২) আহতদেরকে গুরুতর অবস্থায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। প্রাথমিক তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়,কান্দিপাড়া গ্রামের মৃত সামাদ মিয়ার ছেলে মকবুল হোসেনের সঙ্গে তারই আপন ভাই আব্দুল মাজেদ মিয়া ও পিয়ার আলী পরিবারের দীর্ঘ দিন সীমানা সংক্রান্ত বিরোধ চলছিল।

এর ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুর সাড়ে ১১টায় মকবুল মিয়ার ছেলে সাগর ও পলাশ গং বাড়ির সীমানার উপর গৃহ নির্মাণের চেষ্টা চালায় এ সময় চাচা পিয়ার তাদেরকে সীমানা ছেড়ে ঘর তোলার অনুরোধ করলে এতে ক্ষিপ্ত হয়ে মকবুল ও তার পুত্র সাগর,পলাশ,সিজান,নিরব ঘরে থাকা ধারালো অস্ত্র-সস্ত্র এনে পিয়ার হোসেনকে এলোপাথাড়ির মারধর করে।

পিয়ারকে মারতে দেখে তার ভাবী সেতারা বেগম এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে। মা ও চাচার ডাক চিৎকার শুনে ছেলে জনি তাদেরকে উদ্ধারে এগিয়ে এলে উল্লেখিত মকবুল বাহিনী জনির উপর ঝাপিয়ে পড়ে।  এ সময় তারা জনিকে হত্যার চেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে গুরুতর জখম করে বীরদর্পে চলে যায় এবং এ নিয়ে বাড়াবাড়ি করলে সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

পরে আহতদের স্বজনরা তাদেরকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের মধ্যে জনির অবস্থা আশংকাজনক বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here