রূপগঞ্জে আতঙ্কিত, বস্তাবন্দি মরা কুকুর

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার রূপগঞ্জ প্রতিনিধি: এমনিতেই গুম-অপহরণ আর নদী-নালা, ডোবা থেকে একের পর এক লাশ উদ্ধারের ঘটনায় আতঙ্কের জনপদ এখন নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহর এলাকা। এরই মধ্যে বৃহস্পতিবার (১৮জুন) বিকালে উপজেলার পূর্বাচল উপশহরের ৩‘শ ফিট সড়কের পাশে রক্তমাখা একটি বস্তাবন্দি লাশের মতো পাওয়া যায় ।

সেখান থেকে বাতাসে ছড়াচ্ছিল পঁচা লাশের গন্ধ। পঁচা গন্ধ বাতাসে ছড়ানোর সঙ্গে সঙ্গে সে খবরটিও ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়। উৎসুক মানুষও জড়ো হয় সেখানে। খবর পেয়ে রূপগঞ্জ থানা থেকে একদল পুলিশ ছুটে আসে। সবার চোখেমুখে উৎকন্ঠার ছাপ। না জানি এটি কার লাশ। সময় গড়িয়ে তখন সন্ধ্যা ৬টা। গন্ধ ছড়ানো বস্তাটি উদ্ধার করে এসআই শাহাদাত। উপস্থিত মানুষের উৎকন্ঠার সঙ্গে যুক্ত হয় কানাঘুষা- লাশটি কার? ফিসফিস করে কেউ বলেন, না জানি কার মায়ের বুক খালি হয়েছে। বাড়ে উৎকন্ঠা। সৃষ্টি হয় রুদ্ধশ্বাস পরিবেশ।

ছোট্ট একটি বস্তার সূত্র ধরে নানাজনের লাশের গুজব ছড়িয়ে পড়ে। সে গুজব এক কান দুই কান করে খবরটি চলে আসে উপজেলার প্রতিটি এলাকায়। ততক্ষণে বস্তার সামনে হাজার মানুষের ভিড় জমে গেছে। পুলিশ বস্তাটি হাজার মানুষের সামনে খুলতে শুরু করেন। দুগর্ন্ধ চেপে হাজারো মানুষের চোখ সেই বস্তার দিকে। তবে বস্তার মুখ খুলে যা দেখা গেল তাতে সবার আক্কেল গুড়ূম।

বস্তায় পাওয়া গেল পঁচা-গলা একটি কুকুর! রূপগঞ্জ থানার এসআই শাহাদাত বলেন, নানা কারণে মানুষ এখন আতঙ্কিত। সবাই ভেবেছিল, বস্তার ভেতর কোনো মানুষের লাশ রয়েছে। উপস্থিত লোকজন কারও কারও লাশ বলে সন্দেহও শুরু করে। কিন্তু বস্তা উদ্ধার করে পাওয়া গেছে পঁচন
কুকুরের লাশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here