মুন্সিগঞ্জের নিখোঁজ ইজিবাইক চালক নয়নের লাশ ফতুল্লা থেকে উদ্ধার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: ইজিবাইক চালক নয়ন দাসের (১৮) লাশ উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বক্তাবলী ইউনিয়ণের চর প্রসন্ন নগর এলাকার বাসুর ঘাটের কাছে ধইঞ্চা খেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মৃত্যু দেহটি ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে প্রেরন করা হয়েছে। নয়ন দাস মুন্সিগঞ্জ জেলার  টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাহপুর গ্রামের শ্রী জয়ো দাসের ছেলে।

নিহতের বাবা শ্রী জয়ো দাস জানান, নয়ন দাস মুন্সিগঞ্জের গ্রামের বাড়ি আব্দুল্লাহপুর থেকে ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকায় সোমবার বিকেলে টঙ্গীবাড়ী থানায় গিয়েছি একটি জিডি করার জন্য। পুলিশ বলছে রাত পর্যন্ত খুজে সকালে থানায় যেতে জিডি নিবে। আজ মঙ্গলবার সকালে খবর পেয়েছি নয়নের লাশ পাশের জেলায় একটি ধইঞ্চা খেতে পানিতে ভাসছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে মুন্সিগঞ্জে ছিনতাইকারী চক্রের কবলে পড়েছে নয়ন। তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ ফতুল্লার সীমান্তবর্তী এলাকায় ফেলে রেখেছে দুর্বৃত্তরা। তিনি বলেন, উদ্ধার করা মরদেহ ফুলে গেছে। তার বুকে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারন জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here