মহেশপুরে ফিল্ম স্টাইলে টিপির বিলে ব্যারেলের পানি ঢেলে বিল দখলের চেষ্টা

0
মহেশপুরে ফিল্ম স্টাইলে টিপির বিলে ব্যারেলের পানি ঢেলে বিল দখলের চেষ্টা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের টিপির বিলটি নস্তী গ্রামের ফজলুর রহমানসহ কয়েক জন লিজ নিয়ে র্দীঘ দিন ধরে বিলটিতে মাছ চাষ করে আসছিলো। কিন্তু রাজ নৈতিক প্রতিহিংসার কারণে প্রতিপক্ষরা রোববার দুপুরে টিপির বিলটি ফিল্ম স্টাইলে দখল করতে যায়। এসময় তারা কয়েকটি ব্যারেলে পানি ভরে নিয়ে বিলে ঢেলে দেয়।

খবর পেয়ে থানা পুলিশ বিলে গেলে দখল করতে আসা নজরুল ইসলাম মাষ্টার,মশিয়ার রহমান,তোফাজ্জেল হোসেন,মিজানুর রহমান,ইয়ার আলী, স্বপন মিয়া,মিলন,আনিচুর রহমান আনিচ,রওশন আলীসহ কয়েকজন দৌড়ে পালিয়ে যায়। বিল থেকে পালিয়ে আসা ব্যাক্তিরা বিলের পাটনার আতিয়ার রহমান ও বাবু, বিলের পাহারাদার নজরুল ইসলামকে রামদা ও হাসুয়া দিয়ে হত্যার হুমকি দেয়।

ফজলুর রহমান জানান, আমরা বিলের মালিক আলম শেখের পরিবারের কাছ থেকে লিজ নিয়ে র্দীঘদিন ধরে মাছ চাষ করে আসছি। কিন্তু তারা রাজনৈতিক প্রতিহিংসার কারনে আমাদের লিজ নেওয়া বিলটি দখল করতে যায়। তিনি আরো জানান, আমাদের লিজের মিয়াদ এখনও ৬ বছর রয়েছে। বিলে প্রায় কোটি টাকার মাছ রয়েছে। মহেশপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here