তালতলীতে ঘোড়া প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

0
তালতলীতে ঘোড়া প্রতীকের প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে পোস্টার ছেড়াকে কেন্দ্র করে আনারস প্রতীকের প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে ঘোড়া প্রতীকের প্রার্থীর এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। বুধবার (২২ মে) বিকাল ৩ টার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের কবিরাজপাড়া বাজারে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় তালতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী আলমগীর মীর।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টুর কর্মী সোনাকাটা ইউনিয়নের কবিরাজ পাড়া এলাকার মো. রাব্বি (২২), তারেক (২৪), জাফর (৪০) ও জলিল (৩৫) মিলে আমার দোকানের সামনে টাঙানো ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবিরের পোষ্টার ছিঁড়ে ফেলে। পরে আলমগীর মীর তাদের কাছে পোস্টার ছেঁড়ার কারণ জিজ্ঞেস করলে আনারস প্রতীকের কর্মীরা তাকে ক্ষুব্ধ হয়ে দোকান থেকে টেনে নামিয়ে মারধর শুরু করে ।

মারধরের মধ্যে ওই কর্মীকে নির্বাচনী প্রচার থেকে সরে যেতে বলেন ও প্রাণনাশের হুমকি দেন। এসময় তার সাথে থাকা ৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যান। এ বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী রেজবি-উল-কবির বলেন, আনারস প্রার্থীর কর্মীরা অন্যায়ভাবে আমার কর্মীকে মারধর করেছে এবং তারা নির্বাচনে প্রভাব বিস্তার করার চেষ্টা করছে। এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে এবং থানায় অভিযোগ দেওয়া হবে।

এ বিষয়ে আনারস প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টু বলেন, এ রকম কোন ঘটনা ঘটেনি এগুলো মিথ্যা ভিত্তিহীন। তারা উল্ট আমার ব্যানার পোস্টার ছিঁড়েছে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here