মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত ২, বিচারের দাবীতে এলাবাসীর মানববন্ধন

0
মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় আহত ২, বিচারের দাবীতে এলাবাসীর বিক্ষোভ মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুরের মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা হয়েছে। এতে ২ জন গুরতর আহত
হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মতলব উত্তর উপজেলার জামালপুর গ্রামে। এ ঘটনার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পালন করেছে।

জানা যায়, জামালপুর গ্রামের সাহেব আলীর ছেলে বারেক, রফিক মিয়ার ছেলে মাসুমসহ ৪/৫ জন সকাল বেলা জলাশয়ে কাজ করতে যায়। এমন সময় একই গ্রামের বাচ্চু দেওয়ান, তার ছেলে সলিমুল্লা, সুমন, মনিরসহ আরো ৭/৮ জন মিলে পূর্ব শত্রুতার জের ধরে হামলা করে। তাদের হাতে থাকা টেডা, দা, ছেনা দিয়ে এলোপাতাড়ি মারধর করে। অন্যরা দৌড়ে পালিয়ে গেলেও বারেক ও মাসুমকে বেধর মারধর করে।

এতে বারেকের মাথা ফেটে যায় ও মাসুমের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মাসুমকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এদিকে বিকেলে আহত বারেক ও মাসুমের উপর হামলার প্রতিবাদে সুষ্ঠ বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মিছিল শেষে বক্তব্য দেন- স্থানীয় ইউপি সদস্য দুলাল, আহত বারেকসহ অন্যারা।

তারা বলেন, বাচ্চু দেওয়ান, তার ছেলে সুমন, সলিমুল্লা ও মনির এলাকায় ত্রাস সৃস্টিকারী। তারা সবসময় মানুষের উপর অত্যাচার ও জুলুম করে। কেউ প্রতিবাদ করলে তার উপর হামলা ও নির্যাতন করে। এজন্য ভয়ে তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায়না। তারা আরো বলেন, মাসুম ও বারেকের উপর যে অমানুষিক নির্যাতন করেছে তা সহ্য করার মতো না। তাদের প্রতিহত না করলে দিনে দিনে আরো বেপরোয়া হয়ে যাবে।

তাই এই ধরনের জুলুমবাজ ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির জানাই। ছবির ক্যাপশানঃ চাঁদপুরের মতলব উত্তরে পূর্ব শত্রুতার জের ধরে হামলা হয়েছে। এতে ২ জন গুরতর আহত হয়েছে। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মতলব উত্তর উপজেলার জামালপুর গ্রামে। এ ঘটনার  বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পালন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here