ময়মনসিংহের গৌরীপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0
ময়মনসিংহের গৌরীপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃমোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পাবলিক হলে বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে গৌরীপুর উপজেলা স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা- ২০২২ এর প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

গৌরীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল ইসলামের সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম নুরুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার কমল রায়, সরকারি আর কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা বেগম, লংকাখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা স্কাউট সম্পাদক দেওয়ান কামরুল হাসান খান কামালসহ উপজেলার সকল উচ্চ বিদ্যালয়, মাদ্রাসার প্রধান শিক্ষক ও অধ্যক্ষগণ, লেখক ও সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম, মো. মাসুদ আলম ভূঞাসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন খেলা-ধুলার মূল উদ্দেশ্য হল সুস্থ দেহ,সুস্থ মন-মানসিকতা তৈরির পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মাঝে একটি ইতিবাচক প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলা । জানা যায়, আগামী ৪ সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৭ থেকে ১০ সেপ্টেম্বর উপজেলা পর্যায়ের, ১২ থেকে ১৪ সেপ্টেম্বর জেলা পর্যায়ের, ১১ থেকে ১৩ অক্টোবর উপ-অঞ্চল পর্যায়ে, ১৫ থেকে ১৭ অক্টোবর অঞ্চল পর্যায়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ইভেন্ট অনুষ্ঠিত হবে।

২০ থেকে ২৪ অক্টোবর হবে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জাতীয় পর্যায়ের ইভেন্টগুলো ময়মনসিংহ শিক্ষা বোর্ডর অধীনে সিলেটে অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় সাঁতার, ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, দাবা ইভেন্টে অংশ নিতে পারবেন শিক্ষার্থীরা। ছাত্র ও ছাত্রীদের জন্য আলাদা ইভেন্ট আয়োজন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here