নিহত যুবদল কর্মী শাওনের বাসায় মির্জা ফখরুল

0
নিহত যুবদল কর্মী শাওনের বাসায় মির্জা ফখরুল

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে সংঘর্ষে নিহত যুবদল কর্মী শাওনের কবর জিয়ারত করে তার পরিবারকে দলের পক্ষ থেকে এক লাখ টাকা দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।শুক্রবার (০২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কেন্দ্রীয় নেতাদের নিয়ে শাওনের বাড়িতে পোঁছেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্রের জন্য, গণতান্ত্রিক অধিকারের জন্য প্রাণ দিয়েছে নারায়ণগঞ্জের শাওন। তিনি যুবদলের কর্মী। এর চেয়ে বড় পরিচয় তিনি এদেশের একজন নাগরিক। তাকে পুলিশ এভাবে গুলি করে মারতে পারে না।পুলিশকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, পুলিশ আমাদের শত্রু নয়, আপনারা কারো হুকুম পালন করবেন না।

তিনি বলেন, শাওন যুবদলের কর্মী নয় দাবি করা হয়েছে। কিন্তু, সেতো একজন মানুষ। তাকে কেন হত্যা করা হলো? নেতাকর্মীদের শান্ত থাকার আহবান জানিয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে হবে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করতে হবে।

এই সময় আরো উপস্হিত ছিলেন বিএনপি’র ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডঃ আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাাদক বেনজীর আহমেদ টিটু, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদির জুয়েল, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোতাফিজুর রহমান ভুইয়া দিপু।এ সময় উপস্হিত ও মোনাজাত পরিচালনা করেন নাঃগঞ্জ মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এডঃ মোঃ আবু আল ইউসুফ খান টিপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here